বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সরকারি বরাদ্দ বিতরণে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে নাটোরে জোড়া খুনের মামলায় খালাস পেলেন বিএনপি নেতা দুলু আইনজীবীকে ৬ মাস গুম করে রাখার অভিযোগ ট্রাইব্যুনালে জাহাজ নির্মাণ শিল্পে বিশ্বব্যাংককে বিনিয়োগের আহ্বান গাজীপুরে কৃষকদল ও যুবদলের মধ্যে সংঘর্ষ আবারও ৪ দিনের রিমান্ডে আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডল জামালপুরে বিদ্যুৎস্পৃষ্টে অটোরিকশা চালকের মৃত্যু বেবিচক চেয়ারম্যানের সঙ্গে আরব আমিরাতের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিদ্যুৎকেন্দ্রের ১৭ কোটি টাকার ক্যাবল হাওয়া, আসামি এমডিসহ ৬ সম্পর্কের নতুন অধ্যায় সূচনার আহ্বান ইতালির প্রধানমন্ত্রীর নিউইয়র্কে ইউনূস-মোদি বৈঠক না হওয়ার কারণ জানালো নয়াদিল্লি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে ড. ইউনূসের ৩ প্রস্তাব ঢাকাসহ ১৬ অঞ্চলে ঝড়ের আভাস, নদীবন্দরে সতর্কতা সাবেক শিল্পমন্ত্রীর রিমান্ড আবেদন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম, ভেঙে ফেলা হলো হাত-পা কক্সবাজারে ৫৩০ বস্তা পলিথিন জব্দ, দুই লাখ টাকা জরিমানা মোসাদের সদরদপ্তরে হিজবুল্লাহর ক্ষেপণাস্ত্র হামলার দাবি ইসলামী ইন্স্যুরেন্সের পরিচালকের শেয়ার ক্রয় সম্পন্ন চট্টগ্রামে নেচে-গেয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩ ট্রাফিক আইন: একদিনে সর্বোচ্চ মামলা ৯৬২, জরিমানা ৩৯ লাখ টাকা

স্বামীকে হত্যা করে স্ত্রীর থানায় আত্মসমর্পণ

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

পটুয়াখালীতে স্বামীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে স্ত্রী থানায় আত্মসমর্পণ করেছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত স্বামীর নাম রাকিব ইসলাম (২০)। শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় পৌর শহরের কলাতলা এলাকার আকন বাড়িতে এ ঘটনা ঘটে। স্বামীকে ধারালো বটি দিয়ে কুপিয়ে হত্যার পর থানায় আত্মসমর্পণ করে স্ত্রী জিনিয়া (১৮)। রাকিব কলাতলা এলাকার নজরুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত কোরবানির ঈদের তিন দিন আগে শহরের কলাতলা এলাকার রাকিব ইসলামের সঙ্গে সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়নের জুয়েল আকনের মেয়ে জিনিয়া ইসলামের বিয়ে হয়। তারা ওই এলাকার আকন বাড়িতে ভাড়া থাকতো।

বিয়ের পর থেকে পারিবারিক কলহের জের ধরে রাকিব প্রায়ই জিনিয়াকে মারধর করতো। সম্প্রতি জিনিয়া বাবার বাড়িতে চলে যায়। শুক্রবার দুপুরে রাকিব জিনিয়াকে বাবার বাড়ি থেকে নিয়ে আসে। এসময় তাদের মধ্য বাকবিতণ্ডা হয়। পরে শেষ বিকালে রাকিব ঘুমাতে গেলে ধারালো বটি দিয়ে কুপিয়ে ও ওড়না দিয়ে গলা পেচিয়ে মৃত্যু নিশ্চিত করে রাত ৮ টায় সদর থানায় গিয়ে আত্মসমর্পণ করে জিনিয়া। 

পটুয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার আহমদ মঈনুল হাসান বলেন, ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com