রবিবার, ১৬ জুন ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’ ঈদের দিন কেমন থাকবে দেশের আবহাওয়া রাখাইনের নিয়ন্ত্রণ হারানোর পথে মিয়ানমার সেনাবাহিনী বঙ্গভবনে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় সোমবার বরিশালে গ্যাস সিলিন্ডারবোঝাই ট্রাকে বাসের ধাক্কা, নিহত ২

স্টেডিয়ামে বোমাতংক : ম্যান ইউ’র ম্যাচ হয় নি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৫ মে, ২০১৬
  • ১৪৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: আজ রোববার ইংলিশ প্রিমিয়ার লীগ ফুটবলে ম্যানচেস্টার ইউনাইটেড এবং বোর্নমাথের মধ্যেকার ফুটবল ম্যাচটির আগে স্টেডিয়ামে একটি সন্দেহজনক প্যাকেট পাওয়া যাবার পর খেলাটি স্থগিত করে দেয়া হয়।

পরে সামরিক বোমা বিশেষজ্ঞরা এসে ওই সন্দেহজনক প্যাকেটিতে একটি ‘নিয়ন্ত্রিত বিস্ফোরণ’ ঘটান।

ম্যানচেস্টার শহরে ওল্ড ট্রাফোর্ডে এই খেলাটি ম্যানচেস্টার ইউনাইটেডের শেষ প্রিমিয়ার লিগ ম্যাচ। আগামি বছরের চ্যাম্পিয়রন্স লিগে খেলার সুযোগ পাবার জন্য তাদের এই খেলাটিতে ১৯-০ গোলে জয়লাভ করার দরকার ছিল।

কিন্তু খেলা শুরু হবার কয়েক মিনিট আগেই সন্দেহজনক প্যাকেটটি পাওয়া যায়, এবং হাজার হাজার দর্শককে মাঠ তেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। ডেকে আনা হয় সামরিক বিশেষজ্ঞদের।

getty_nocredit

কর্মকর্তারা বলছেন তারা ম্যাচটি অন্য কোন একদিন আয়োজন করার চেষ্টা করছেন।

এবার প্রিমিয়ার লিগে দু’সপ্তাহ আগেই চ্যাম্পিয়ন হয়ে যায় লেস্টার সিটি।

তবে শেষ দিনের খেলায় নাটকীয়তানর কমতি ছিল না। আর্সেনাল ৪-০ গোল এস্টনভিলাকে হারিয়ে প্রিমিয়ার লিগে দ্বিতীয় স্থানে উঠে যায়। টটেনহ্যাম শেষ খেলায় ৫-১ গোরে হেরে যায় নিউকাসলের কাছে – যারা এবার দ্বিতীয় বিভাগে নেমে যাচ্ছে।

ফলে টটেনহ্যাম লিগে পেয়েছে তৃতীয় স্থান। চতুর্থ স্থানে রয়েছে ম্যানচেস্টার সিটি।

ম্যানচেস্টার ইউনাইটেড সম্ভবত পঞ্চম বা ষষ্ঠ স্থান পাবে, এবং ফলে আগামি মওসুমে তাদের চ্যাম্পিয়ন্স লিগের পরিবর্তে ইউরোপা লিগে খেলতে দেখা যাবে।

বাংলা৭১নিউজ/বিবিসি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com