রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

সোনামসজিদ সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১২ মার্চ, ২০১৯
  • ১০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: দেশের দ্বিতীয় বৃহত্তম সোনামসজিদ স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার দুপুর ১২টার দিকে সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে মেসার্স রূপালী এজেন্সির পরিচালক মোস্তাফিজুর রহমানকে সভাপতি, মেসার্স মেসবাহ এন্টারপ্রাইজের পরিচালক মেসবাহুল হক মেসবাহকে সাধারণ সম্পাদক, মেসার্স শেখ এম এ করিম এন্টারপ্রাইজের পরিচালক শফিউর রহমান টানুকে সিনিয়র সহ সভাপতি ও মেসার্স এস আর ট্রেডার্সের পরিচালক বায়েজীদকে সহ সাধারণ সম্পাদকসহ ১১ জন সদস্য করে মোট ১৬ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

এ সময় সাধারণ সভার সভাপতি ও আওয়ামী লীগ নেতা সামিউল হক লিটন এই নতুন কমিটির নাম ঘোষণা করেন।

এ বিষয়ে সামিউল হক লিটন বলেন, পুরাতন কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় স্থলবন্দর সম্পৃক্ত বিভিন্ন মহলের সাথে যোগাযোগ ও পরামর্শক্রমে নতুন কমিটি গঠন করা হলো। দীর্ঘদিন ধরে স্থলবন্দরে যে নাজেহাল অবস্থা বিরাজ করছিল। নতুন কমিটির মাধ্যমে আমরা তা দুর করে ব্যবসার মান উন্নয়নসহ সার্বিক উন্নয়নে সক্ষম হবো বলে আশাবাদ ব্যক্ত করেন।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com