মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুদকের জালে সাবেক দুই এমপি ইকবাল ও জহির ঢাকায় একদিনে ৭৭৬ মামলা, জরিমানা ৩৫ লাখ টাকা বিনিয়োগ ও প্রযুক্তি স্থানান্তরের আহ্বান শিল্প উপদেষ্টার গ্রামীণফোনের শেয়ারহোল্ডারদের অন্তর্বর্তী লভ্যাংশ প্রেরণ দুই মামলায় খালাস পেলেন জামায়াতের সেক্রেটারিসহ ৪৯ জন আনোয়ারায় হাতির আক্রমণে নারীসহ নিহত ২ ইসলামিক ফাউন্ডেশনে নতুন ডিজি’র যোগদান সচেতন হলে ডেঙ্গু সংক্রমণ হ্রাস পাবে: হাসান আরিফ টাঙ্গাইলে টয়লেটের কুয়ায় মিলল বৃদ্ধের মরদেহ, ছেলে আটক ৮ মাসে ধর্ষণের শিকার ২২৪ কন্যাশিশু গয়েশ্বর-রিজভীসহ বিএনপির ১০২ নেতাকর্মীকে অব্যাহতি চাঁপাইনবাবগঞ্জে বন্যা আতঙ্ক, ৬ হাজার পরিবার পানিবন্দি নাট্য নির্মাতা রাফাত মজুমদার রিংকু আটক অপহরণের ৭০ বছর পর পরিবার ফিরে পেলেন তিনি যৌথ অভিযানে ফেনীতে দুই যুবদল কর্মী গ্রেফতার শেয়ার কারসাজির অভিযোগে সাকিবকে ৫০ লাখ টাকা জরিমানা দুই দিনের রিমান্ডে সাবেক এমপি ফজলে করিম আবারও নীতি সুদহার বাড়াল কেন্দ্রীয় ব্যাংক ১ নভেম্বর থেকে পলিথিন ব্যাগ নিষিদ্ধ জেনারেল আজিজের দুই ভাইয়ের চার এনআইডি বাতিল

সেপটিক ট্যাংকে নেমে বাড়ির মালিকসহ ২ জনের মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরের রায়পুরে সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে বাড়ির মালিক ও একজন শ্রমিক মারা গেছেন। রোববার (১৪ এপ্রিল) রাতে উপজেলার পশ্চিম রাখালিয়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের নাম রিয়াদ হোসেন। তিনি ওই বাড়ির মালিক। অন্যজন ছিলেন শ্রমিক। তাৎক্ষণিকভাবে তার নাম জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল সন্ধ্যার আগে রাখালিয়া এলাকায় পাটোয়ারী ভিলা নামে একটি বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নামেন একজন শ্রমিক। পরিষ্কার করা অবস্থায় সেপটিক ট্যাংকের ভেতরে তিনি আটকা পড়েন। পরে বাড়ির মালিক রিয়াদ তাকে উদ্ধার করতে গেলে তিনিও নিচে পড়ে যান। এতে দুজনেরই মৃত্যু হয়। পরে রাতে খবর পেয়ে দুজনের মরদেহ উদ্বার করে ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস প্রাথমিকভাবে ধারণা করছে, ট্যাংকের ভেতরে অক্সিজেনের অভাবে তাদের মৃত্যু হয়েছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিন ফারুক মজুমদার জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে সেপটিক ট্যাংক ভেঙে মৃতদের মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com