বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

সুলতানা পারভিনের মোটরসাইকেল শোডাউন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১০২ বার পড়া হয়েছে

নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের উপ-নির্বাচনের তফসিল ঘোষণা হলেও এখন পর্যন্ত কোন দলের পক্ষে চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করা হয়নি। আর এই কারণে দলীয় মনোনয়ন প্রত্যাশীরা বিশেষ করে ক্ষমতাসীন দলের প্রার্থীরা মনোনয়ন পেতে অগ্রিম নির্বাচনী প্রচার-প্রচারণায় মাঠে নেমেছেন। 

বাংলা৭১নিউজ,ডেস্ক:এর অংশ হিসাবে প্রয়াত সাংসদ ইসরাফিল আলমের সহধর্মীণী সুলতানা পারভিন বিউটির পক্ষে তার বড় ছেলে ইশতিয়াক আলম ইফতি রানীনগর ও আত্রাই উপজেলা এলাকায় মোটরসাইকেল শোডাউন করেছেন। আজ শনিবার বেলা ১১টার দিকে তার গ্রামের বাড়ি রাণীনগর উপজেলার ঝিনা গ্রাম থেকে আনুষ্ঠানিকভাবে এই মোটরসাইকেল শোডাউন শুরু হয়। এই শোডাউনে এলাকার নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়। 

শোভাযাত্রাটি রানীনগর-আত্রাই উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়। এ সময় বিভিন্ন পয়েন্টে পথসভা অনুষ্ঠিত হয়। এ সময় সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন ইফতি। 

শোভাযাত্রাকালে মনোনয়ন প্রত্যাশী সুলতানা বিউটি স্থানীয় সাংবাদিকদের জানান, ‘আমি মরহুম ইসরাফিল আলমকে কাছ থেকে দেখেছি। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় কিভাবে রক্তাক্ত জনপদকে শান্তির জনপদে ফিরিয়ে এনেছেন। আমি তার পাশাপাশি মানুষের সাথে মিলেমিশে সুখে-দুঃখে তাদের পাশে সব সময় থেকেছি। এলাকায় মাদক, সন্ত্রাস প্রতিরোধ ও জঙ্গীবাদ নির্মূলসহ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ইসরাফিল আলমের অসমাপ্ত কাজ সম্পন্ন করতে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে চাই। আমার দৃঢ় বিশ্বাস প্রধানমন্ত্রীকে আমাকে বঞ্চিত করবেন না।’ 

উল্লেখ্য, গত ২৭ জুলাই এই আসনের এমপি ইসরাফিল আলম মারা গেলে আসনটি শূন্য হয়ে পড়ে। ইতিমধ্যে ৩৪ জন মনোয়ন প্রত্যাশী আওয়ামী লীগের দলীয় মনোনয়ন উত্তোলন করেছেন। আগামী ১৭ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

বাংলা৭১নিউজ্/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com