সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
এবার আত্মসমর্পণ করলেন সাংবাদিক শফিক রেহমান মুশফিকের বিদায়ের পর মুমিনুলের ফিফটি ডা. জোবাইদা রহমানের সাজা এক বছর স্থগিত কন্যাশিশুদের চোখে দেখতে হবে আগামীর নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন আজকের কন্যাশিশুর মধ্যেই সুপ্তভাবে বিরাজ করছে আগামী দিনের আদর্শ মা ডাকসুর সাবেক ভিপি সুলতান মনসুর ডিবি হেফাজতে দ্রুত সংস্কার ও নির্বাচনের প্রতিশ্রুতি ড. ইউনূসের দুই নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের ৭ লাখ টাকা ছিনতাই বাংলাদেশ সফরে আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আইনের শাসনের বিকল্প নেই ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ সভাপতি ঢাকায় গ্রেফতার প্রাণী রক্ষায় আরও মানবিক হতে হবে: প্রাণিসম্পদ উপদেষ্টা রূপালী ব্যাংকে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮৪তম সভা অনুষ্ঠিত সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার মারা গেছেন রেললাইনে উঠে গেছে তিস্তার পানি, দুর্ভোগ চরমে: লালমনিরহাট ধর্ষণ মামলায় আসামি হলেন সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ টি-টোয়েন্টিতে নতুন মুখ ২টি, ফিরলেন মিরাজ চট্টগ্রাম বন্দরে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাত সমবায় ব্যাংকের লকার থেকে ১২ হাজার ভরি সোনা গায়েব

সুদের টাকা না পেয়ে বসতভিটা দখলের চেষ্টা, বাধা দিলে হত্যা

কুষ্টিয়া প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

কুষ্টিয়ার কুমারখালীতে সুদের টাকা দিতে না পারায় বসতভিটা দখলের চেষ্টায় বাধা দিলে সিরাজুল ইসলাম (৫০) নামের এক বৃদ্ধকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৭ সেপ্টেম্বর) উপজেলার কয়া ইউনিয়নের কয়া গ্রামের কারিগর পাড়া থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের স্বজনদের অভিযোগ, সুদের টাকা না পেয়ে পশ্চিম কয়া গ্রামের বিপুল হোসেন ও পিকলু হোসেন সিরাজুলের বসতভিটা দখল করে ঘর নির্মাণ কাজ শুরু করেন। এতে বাঁধা দিলে তাকে হত্যা করা হয়।

এ বিষয়ে নিহতের মেয়ে লাবনী খাতুন বলেন, বাবা সাদা কাগজে স্বাক্ষর করে বিপুল ও পিকলুর কাছ থেকে সুদে দুই বছরের জন্য এক লাখ ৮৫ হাজার টাকা নেন। কিন্তু ৬ মাস না যেতেই সুদ ব্যবসায়ীরা টাকা পরিশোধে চাপ সৃষ্টি করেন। টাকা দিতে ব্যর্থ হওয়ায় গত শনিবার বিপুল ও পিকলু লোকজন নিয়ে এসে আমাদের ছোট ঘরটি ভেঙে দেয়। আর রোববার সকালে নতুন ঘর নির্মাণ শুরু করে। সে সময় বাবা বাঁধা দিলে তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখে।

অভিযোগের বিষয়ে জানতে বিপুল হোসেনের মুঠোফোনে কল দিলে সেটি বন্ধ পাওয়া যায়। আরেক অভিযুক্ত পিকলু হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, আমরা সুদের ব্যবসা করি না। জমি কিনে ঘর করছি। আর আমরা কাউকে হত্যা করিনি।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম বলেন, খবর পেয়ে একজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।

স্বজনদের অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, অভিযোগের তদন্ত চলছে।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com