সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১ সাভারে শ্রমিক-যৌথ বাহিনীর মধ্যে সংঘর্ষ, নিহত ১ এক সিনিয়রসহ ২ সচিব ওএসডি ২৬ দিনে ২৪৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ১১০ পল্লবীর ‘মাদক সম্রাজ্ঞী’ লাবণী আক্তার গ্রেফতার পাঠ্যপুস্তক সংশোধনের সমন্বয় কমিটি বাতিল উদ্বেগজনক দৃষ্টান্ত শ্রমিকদের পাওনা ছুটিও দেওয়া হতো না : ড. দেবপ্রিয় অস্ট্রেলিয়ায় হিজবুল্লাহর পক্ষে বিক্ষোভকারীদের দেশ ছাড়া করার হুঁশিয়ারি সাবেক কমিশনার হাবিবুর রহমান ও পরিবার সদস্যদের ব্যাংক হিসাব স্থগিত চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ প্রত্যাশীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা পদ্মা থেকে বালু তোলা নিয়ে দুই পক্ষের গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০ লেবাননে ইসরায়েলি হামলায় ৬ দিনে ৮১৬ জন নিহত জুলাই গণ-অভ্যুত্থানে গুলিবিদ্ধ আরও দুজনের মৃত্যু

সীমান্ত থেকে গাঁজা এনে রাখা হতো ছাত্রাবাসে

জয়পুরহাট প্রতিনিধি
  • আপলোড সময় বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১ বার পড়া হয়েছে

জয়পুরহাট পৌর শহরের চিত্রাপাড়া এলাকার একটি ছাত্রাবাস থেকে ১৫০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের হলরুমে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার।

গ্রেফতাররা হলেন- জয়পুরহাট পৌর শহরের চিত্রাপাড়া এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে সাব্বির হোসেন (৩০) ও মৃত খলিল মণ্ডলের ছেলে রতন মণ্ডল (৩২)।

র‌্যাব-৫ এর অধিনায়ক জানান, গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট শহরের চিত্রাপাড়া এলাকায় একটি ছাত্রাবাসে ৬ সেপ্টেম্বর রাত আড়াইটার দিকে অভিযান চালানো হয়। এসময় কাগজে মোড়ানো অবস্থায় ১৫০ কেজি গাঁজাসহ সাব্বির ও রতনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, ভারত সীমান্ত থেকে গাঁজা নিয়ে এসে ওই ছাত্রাবাসে রাখা হতো। পরে সেখান থেকে গাঁজা নওগাঁ, দিনাজপুর, বগুড়াসহ জয়পুরহাট জেলার বিভিন্নস্থানে ক্ষুদ্র মাদক কারবারিদের কাছে বিক্রি করা হতো। এই সিন্ডিকেটর অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাবের গোয়েন্দা কার্যক্রম চলমান। এছাড়া গ্রেফতারদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার রফিকুল ইসলাম, স্কোয়াড কমান্ডার ইমদাদ হোসেন বিপুলসহ বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com