বুধবার, ২৬ জুন ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে গঙ্গার পানিবণ্টন নিয়ে মমতার অভিযোগ খারিজ মোদী সরকারের মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সুনীল অর্থনীতিকে আরও এগিয়ে নিতে সরকার বদ্ধপরিকর উপকূলে নাজুক বেড়িবাঁধ যেন মরণ ফাঁদ রাষ্ট্রপতির সঙ্গে সফররত চীনের কমিউনিস্ট পার্টির মন্ত্রীর সাক্ষাৎ

সিলেটে শিববাড়ি পুলিশ চেকপোস্টে গ্রেনেড বিস্ফোরণ, নিহত ৩

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৫ মার্চ, ২০১৭
  • ১১০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,সিলেট: শিববাড়ির জঙ্গি আস্তানার কাছে পুলিশ চেকপোস্টে দু’দফা গ্রেনেড বিস্ফোরণে অন্তত দুই পুলিশ সদস্য সহ নিহত হয়েছে ৩ জন । আহত হয়েছেন কমপক্ষের ৩৫ জন। ঘটনাস্থল থেকে বোমা ও মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

জঙ্গি আস্তানায় সন্দেহে ‘আতিয়া ভিলায়’, সেনাবাহিনীর প্যারা কমান্ডো ব্যাটালিয়নের চলা ‘অপারেশন টোয়াইলাইট’-এর মধ্যেই এ বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। পুলিশ জানায়, শনিবার সন্ধ্যা সাতটার দিকে একটি গ্রেনেড বিস্ফোরণের ঘটানো হয়। পরে পৌনে আটটার দিকে আরেকটি শক্তিশালী গ্রেনেড বিস্ফোরিত হয়। এতে দক্ষিণ সুরমা থানার ওসিসহ অন্তত ৩৬ জন আহত হন। তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত অপর ৩৫ জনের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com