রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

সিরাজগঞ্জে চালু হল অত্যাধুনিক কিডনি ডায়ালাইসিস সেন্টার

সিরাজগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ১৮ বার পড়া হয়েছে

জেএমআই ও নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতালের যৌথ উদ্যোগে সিরাজগঞ্জে চালু হল অত্যাধুনিক কিডনি ডায়ালাইসিস সেন্টার।

দেশব্যাপী চলমান কার্যক্রমের অংশ হিসেবে সিরাজগঞ্জে অত্যাধুনিক কিডনি ডায়ালাইসিস সেন্টারটি চালু করেছে চিকিৎসা সরঞ্জাম উৎপাদন খাতের শীর্ষ প্রতিষ্ঠান জেএমআই গ্রুপ।

নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতাল ও জেএমআই হসপিটাল রিক্যুইজিট ম্যানুফ্যাকচারিং লিমিটেডের যৌথ উদ্যোগে এই সেন্টারটি স্থাপন করা হয়েছে।

সিরাজগঞ্জ শহরের ধানবান্ধি এলাকায় নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত এই সেন্টার থেকে বছরে অন্তত চার হাজার রোগী ডায়ালাইসিস সেবা নিতে পারবেন। প্রতিটি ডায়ালাইসিস নিতে খরচ পড়বে মাত্র ২ হাজার ৬৫০ টাকা।

‘জেএমআই-নর্থ বেঙ্গল ডায়ালাইসিস সেন্টার’ নামে ছয় (০৬) শয্যার এই কিডনি ডায়ালাইসিস সেন্টারটি চালু হয় শুক্রবার।

আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন জেএমআই গ্রুপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুর রাজ্জাক এবং নর্থ বেঙ্গল মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান অধ্যাপক ডা. এম এ মুকিত।

উদ্বোধন শেষে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে জেএমআই গ্রুপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুর রাজ্জাক জানান, “স্বাধীনতার মাসে সিরাজগঞ্জবাসীদের সুসংবাদ দিতে এসেছি আমরা। দেশের নানা স্থানে সরকারি-বেসরকারি হাসপাতাল-ক্লিনিকের সঙ্গে যৌথভাবে কিডনি ডায়ালাইসিস সেন্টার স্থাপন করছি আমরা।”

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com