শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতি ১ হাজার ৪৭৬ কোটি টাকার ভারতের মণিপুরে প্রতিবেশী দেশ থেকে ঢুকে পড়েছে ৯০০ যোদ্ধা সূত্রাপুরে ছিনতাইকারী ছুরিকাঘাতে আহত রিকশাচালকের মৃত্যু রাঙ্গামাটিতে তিন উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক আইনের শাসন প্রতিষ্ঠায় কাজ করতে প্রধান বিচারপতির আহ্বান ক্যাচ মিসের মহড়া বাংলাদেশের, ৪৩২ রানের লিড নিয়ে বিরতিতে ভারত ভারতে পাচারের সময় ২২ লাখ টাকার ইলিশ জব্দ পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধের কোনো নির্দেশনা নেই বায়তুল মোকাররমে ভাঙচুর: আইনি ব্যবস্থা ‌নে‌বে সরকার মোংলায় নিলামে উঠছে ৪০ গাড়ি একদিনে ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, ভর্তি ৮৮৭ জাতিসংঘ অধিবেশন: ড. ইউনূসের সঙ্গে সাক্ষাৎ হবে বাইডেনের রাঙ্গামাটির পথে পথে নিরাপত্তা বাহিনীর টহল, পরিস্থিতি শান্ত মোহাম্মদপুরে ২ জনকে কুপিয়ে হত্যা ‘আত্মীয়-স্বজনরা বলতেন, তৃপ্তি নষ্ট হয়ে যাবে, বিয়ে হবে না’ শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ চলছে মেক্সিকোতে মাদক কারবারিদের সংঘর্ষে নিহত ৫৩, নিখোঁজ ৫১ খাগড়াছড়ি ও রাঙামাটিতে সংঘাতে নিহত ৪ পার্বত্য দুই জেলায় যাচ্ছেন তিন উপদেষ্টা তোফাজ্জল হত্যা: ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার

সিদ্ধিরগঞ্জ থানায় ভাঙচুর-লুটপাটের ঘটনায় মামলার আসামি ৫ হাজার

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আওয়ামী লীগ সরকার পতনের দিন হামলা চালিয়ে থানায় ভাঙচুর, লুটপাট ও আগুন লাগানোর ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

সোমবার সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আফজাল বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, থানা ভাঙচুর করে লুটপাটের ঘটনায় অজ্ঞাত ৪/৫ হাজার ব্যক্তিকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

এর আগে, গত ৫ আগস্ট সন্ধ্যায় দুর্বৃত্তরা থানাটিতে হামলা করে লুটপাট চালায়। পরে আবারও প্রবেশ করে আগুন জ্বালিয়ে দেওয়া হয়। এরপর থেকে বেশ কয়েকদিন থানা পুলিশের সেবা কার্যক্রম থেকে বঞ্চিত হন জনসাধারণ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com