বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

সাড়ে ৯ কেজি সোনা উদ্ধারের সময় সংঘর্ষে ১ পাচারকারী নিহত

যশোর প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩৭ বার পড়া হয়েছে

যশোরের শার্শার জামতলা এলাকায় থেকে সাড়ে ৯ কেজি ওজনের ৩০টি সোনার বারসহ দুই পাচারকারীকে আটক করেছে ডিবি পুলিশ। 

শুক্রবার ভোররাতে সোনা আটক করতে গিয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষে আরও এক পাচারকারী নিহত হয়েছেন। 

সংঘর্ষে আহত হয়েছেন ৩ পুলিশ সদস্য। আহতদের মধ্যে যশোর ডিবি পুলিশের দুজন ও শার্শা থানা পুলিশের একজন সদস্য রয়েছেন। 

আটক পাচারকারীরা হলেন- আবুল সরকারের ছেলে রবিন সরকার (৩২) ও কবির হোসেনের ছেলে আবুল কাশেম (৩৪)। দুজনের বাড়ি কুমিল্লার হোমনা এলাকায় ও দাউদকান্দিদি উপজেলার সাজাদিয়া এলাকায়। 

ডিবি পুলিশ জানায়, সোনা উদ্ধারের সময় পুলিশ ও পাচারকারীদের মধ্যে সংঘর্ষে অজ্ঞাত এক পাচারকারী নিহত হন। তার লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

যশোরের শার্শার পুলিশের নাভারন সার্কেলের এএসপি জুয়েল ইমরান জানান, কায়বা সীমান্ত দিয়ে বিপুল স্বর্ণ পাচার হয়ে ভারতে যাচ্ছে এমন খবরে ডিবি পুলিশ ও শার্শা থানা পুলিশ সদস্যরা অবস্থান নেয় নাভারন সাতক্ষীরা সড়কের জামতলা এলাকায়।

প্রাইভেটকারযোগে স্বর্ণের একটি বিশাল চালান পাচারের সময় পুলিশ সেখানে অভিযান চালিয়ে রবিন সরকারের শরীরে ফিটিং অবস্থায় ও প্রাইভেটকারের ইঞ্জিনের ভেতর থেকে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় ৯ কেজি ৭৫৯ গ্রাম ওজনের ৩০ পিস সোনার বারসহ রবিন সরকার ও আবুল কাশেমকে আটক করে। 

আটক স্বর্ণের মূল্য সাড়ে় ৭ কোটি টাকা বলে এএসপি জানান। সকালে স্বর্ণসহ পাচারকারীদের শার্শা থানায় সোপর্দ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com