রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কোরবানির পশুর গাড়ি আটকে চাঁদাবাজি : ৫ পুলিশ সদস্য বরখাস্ত আড়াই লাখ মানুষকে ফিরিয়ে দিলো সৌদি আরব ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের যানজট এখনো কমেনি রাঙ্গামাটিতে ব্জ্রপাতে নিহত ৪ টাঙ্গাইলে জোড়া খুন; জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন সরে গেছে মিয়ানমারের যুদ্ধজাহাজ, বিস্ফোরণের শব্দও আসছে না যেকোনও সময় পড়ে যেতে পারে মোদি সরকার: খাড়গে নৌপথে নিরাপত্তা নিশ্চিতে গুরুত্বপূর্ণ পয়েন্টে কোস্টগার্ডের টহল তিস্তা তীরবর্তী নিম্নাঞ্চল প্লাবিত, ডুবে গেছে ফসলি জমি শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির ৮৭৬তম সভা অনুষ্ঠিত ডরিনের পাশে যারা ছিলেন তাদের বিরুদ্ধে জড়িত থাকার অভিযোগ ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের মূল্যায়নে ১৩ নির্দেশনা সিলেটে ১৩ ট্রাক ভারতীয় চিনি জব্দ মালয়েশিয়ায় অ্যাথলেটিক্সে বাংলাদেশের সোনা জয় পদ্মা সেতুতে একদিনে পৌনে ৫ কোটি টাকার টোল আদায় বাংলাদেশ থেকে জনশক্তি নিতে আজারবাইজানের প্রতি আহ্বান ঈদ উপলক্ষ্যে ৮ হাজার আউটলেটে জিপি স্টারদের জন্য বিশেষ সুবিধা হাট ঘুরে ক্রেতা বিক্রেতাদের খোঁজ-খবর নিলেন মেয়র হজের খুতবায় ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়ার আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর বাসার লিফটে কর্মকর্তাকে মারধর

সাতক্ষীরায় পিকআপ-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬ আহত ৭

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২১ মার্চ, ২০১৮
  • ৯৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সাতক্ষীরা প্রতিনিধি: জানাযা নামাজ পড়ে বাড়ি ফেরার সময় সাতক্ষীরা খুলনা মহাসড়কের ভৈরব নগর নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দূর্ঘনায় ছয় জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো কয়েকজন।মঙ্গলবার দিবাগত রাত সোয়া নয়টার দিকে এ ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, জেলার কালিগঞ্জ উপজেলার কালিয়াকর গ্রামের মনিরুজ্জামানের ছেলে আশিকুজ্জামান (১২) তার মেয়ে মিম (৩) তার মা আকলিমা খাতুন, নূর বানু, সাইদুল ইসলাম ও সাব্বির হোসেন। তবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।
জানা গেছে, কালিগঞ্জ থেকে একটি মিনি পিক-আপ ভাড়া করে মনিরুজ্জামান তার নিকট এক আত্মীয়র নামাজের জানাযায় গিয়েছিলেন। ফিরে আসার পথে পাটকেলঘাটার ভৈরবনগর এলাকায় পৌঁছালে খুলনাগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ছয়জন নিহত হন। আহত হয়েছেন সাতজন। ঘটনার পর সাতক্ষীরা সদর থানা ও পাটকেলঘাটা থানার পুলিশ এলাকাবাসীর সহায়তায় আহত ও নিহতদের উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করে। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই সড়কের পাশে ক্ষতিগ্রস্থ যান দুটি পড়ে ছিলো।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com