শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা এবার বড়পর্দায় একসঙ্গে আলিয়া-শর্বরী, থাকছে চমক ইসরায়েলের সব জ্বালানি স্থাপনা একসঙ্গে ধ্বংসের হুঁশিয়ারি আইআরজিসি’র পাংশায় অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেপ্তার বিদেশে শ্রমিক পাঠানোর নামে প্রতারণা, গ্রেপ্তার ২ ঢাকা থেকে উপকূলের ৬ রুটে নৌযান চলাচল আজও বন্ধ শিক্ষা ব্যবস্থাকে পরিকল্পিতভাবে ধ্বংস করা হয়েছে : মির্জা ফখরুল ‘ডিবিতে আর কোনো আয়নাঘর-ভাতের হোটেল থাকবে না’ প্রাথমিক নিবন্ধন করেছেন ১০৮৭ হজযাত্রী, এ মাসে প্যাকেজ ঘোষণা এই সরকারের কাছে জনগণের আশা আকাঙ্ক্ষা অনেক: কর্নেল অলি হুঁশিয়ারি দিয়ে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ ইরাকি ড্রোন হামলায় ২৬ ইসরায়েলি সেনা হতাহত ডা. বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক ভারতের রাজনীতিতে বাংলাদেশিদের যেভাবে অবজ্ঞার পাত্র বানানো হল রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন সেনাবাহিনী প্রধান জাহাজে আগুনের পর সমুদ্রে লাফ, এক নাবিকের মৃত্যু

সাজেকে আটকা পড়েছে ৬ শতাধিক পর্যটক

খাগড়াছড়ি প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

টানা বৃষ্টিপাতের কারণে পাহাড়ি ঢল নেমে খাগড়াছড়ি সাজেকে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যাওয়ায় সাজেকে ৬ শতাধিক পর্যটক আটকা পড়েছে। 

মঙ্গলবার (২ জুলাই) মধ্যরাত থেকে বাঘাইহাট বাজারে পাহাড়ি ঢলের পানি বাড়ায় সড়ক এবং বেইলি ব্রিজ তলিয়ে সাজেকের সাথে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। 

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় পাহাড়ি ঢলের কারণে কাচালং নদীর পানি বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত হওয়ায় সাজেকের মাচালং বাজার, বাঘাইহাট এবং খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার কবাখালী এলাকা প্লাবিত হয়েছে।

মঙ্গলবার (২ জুলাই) সকালে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিরীন আক্তার এ তথ্য নিশ্চিত করে বলেন, পাহাড়ি ঢলে কাচালং নদীর পানি বেড়ে যাওয়ায় সাজেকের আশাপাশ এলাকা প্লাবিত হওয়ায় সড়কে যোগাযোগ ব্যবস্থা বন্ধ হয়ে পড়েছে। যে কারণে সাজেক থেকে পর্যটকবাহী যানগুলো ছেড়ে যেতে পারেনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com