শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরালো করার বার্তা যুক্তরাষ্ট্রের গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৯ ফ্যাসিবাদ রাজপথে পরাজিত হয়ে এখন অনলাইনে শক্তি দেখাচ্ছে : তথ্য উপদেষ্টা গাজার অবস্থা জাপানে পারমাণবিক বোমার হামলার মতোই এ বছর ভালোভাবে পূজা উদযাপন হচ্ছে: স্বরাষ্ট্র উপদেষ্টা বিয়ে করলেন হাসনাত আবদুল্লাহ, জানালেন সারজিস ছিনতাই-চাঁদাবাজি প্রতিরোধে শুরু হচ্ছে সাঁড়াশি অভিযান: আইজিপি ৫৫ ভরি স্বর্ণালঙ্কার চুরি, বিক্রির টাকায় এফডিআর করেন গৃহকর্মী বিএনপি নেতা রবিকে ধরতে চলছে সাঁড়াশি অভিযান গোপালগঞ্জে স্কুলশিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১ ইউক্রেনের আরও দুুটি গ্রাম রাশিয়ার দখলে নোয়াখালীতে ৫ আগস্ট পুলিশ হত্যায় তিন আসামি গ্রেফতার আখাউড়া সীমান্তে দুই ভারতীয় নাগরিক আটক ভারতে দুই ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষ, ১২ বগি লাইনচ্যুত মালয়েশিয়ায় ভবন ধসে বাংলাদেশি শ্রমিকের মৃত্যু সাত অঞ্চলের ওপর দিয়ে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস পিরোজপুরে মহানবীকে নিয়ে কটূক্তির অভিযোগে দুই ছাত্রলীগ কর্মী আটক ২০২৯ সাল পর্যন্ত কর অব্যাহতি পেলো গ্রামীণ ব্যাংক এইচএসসির ফল ঘোষণা করবেন বোর্ড চেয়ারম্যানরা, জানা যাবে যেভাবে ‘মানুষে মানুষে ভেদাভেদ করার অসুরকে প্রতিহত করতে হবে’

সাক্কুর স্ত্রীকে সাবধান হতে বললেন কায়সার

কুমিল্লা প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১১ জুন, ২০২২
  • ৩৯ বার পড়া হয়েছে

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে সাবেক মেয়র ও স্বতন্ত্র মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কুর স্ত্রী আফরোজা জেসমিন টিকলিকে নির্বাচনী প্রচারে আরও সাবধান হতে বলেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার।

শনিবার (১১ জুন) সকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাক্কুর স্ত্রীকে উদ্দেশ করে কায়সার বলেন, আমি বলব, ভাবিরা হচ্ছে মায়ের জাতি, আমি মায়ের জাতিকে নিয়ে কথা বলতে চাই না।

এ সময় তিনি আরও বলেন, আমি ভাবিকে বলব, বাংলাদেশের সংবিধানটা একটু পড়েন, কুমিল্লা সিটি করপোরেশনে মেয়র হতে কার কী যোগ্যতা দরকার, সেটা স্পষ্টভাবে লেখা আছে। ভাবি ওগুলো পড়ে একটু মাথাটা ঠান্ডা করে কথা বললে ভালো হয়।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের প্রসঙ্গ টেনে তিনি বলেন, আমেরিকার প্রেসিডেন্টের ডোনাল্ড ট্রাম্পের রাজনীতির বয়স পাঁচ বছরের কম। তিনি যদি এত কম সময় রাজনীতি করে প্রেসিডেন্ট হতে পারেন। আমি দীর্ঘ ২৫ বছর কুমিল্লায় রাজনীতি করি, নেতাদের আমি বানাই।

কায়সার বলেন, আমি দায়িত্ব নিয়ে রাজনীতি করি। আমার যোগ্যতা হয়েছে কী হয় নাই, সেটা আপনাকে বলতে হবে না। আমি ইন্টারমিডিয়েট থেকে ছাত্রনেতা, এটা কুমিল্লার জনগণ এবং বিএনপি সমর্থকরাই নির্ধারণ করবে।

প্রসঙ্গত, শুক্রবার (১০ জুন) বিকেলে মনিরুল হক সাক্কুর নির্বাচনী পথসভায় তার স্ত্রী আফরোজা জেসমিন টিকলি নিজাম উদ্দিন কায়সারের মেয়র হওয়ার বয়স হয়নি বলে মন্তব্য করেন।

এ সময় টিকলি কায়সারকে উদ্দেশ করে আরও বলেন, কায়সার, তুমি থাকো রাজনীতির মাঠে, ২০ থেকে ২৫ বছর পর জনগণ চিন্তা করবে তুমি মেয়র হবে কি হবে না। এর প্রত্যুত্তরে তার উদ্দেশে এসব কথা বলেন নিজাম উদ্দিন কায়সার।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com