সোমবার, ০৮ জুলাই ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেপোলিয়নের পিস্তল উঠল নিলামে, ২১ কোটিতে বিক্রি ভারতীয় তরুণীর হারানো আইফোন উদ্ধার করল চট্টগ্রাম ডিবি দীর্ঘমেয়াদে ক্ষমতা ভোগের স্বপ্ন জনগণ পূরণ হতে দেবে না: ফখরুল দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ৫ বাংলাদেশি নিহত টাঙ্গাইলে বিপৎসীমার ওপরে তিন নদীর পানি, ৪৪ হাজার মানুষ পানিবন্দি চীনের পথে প্রধানমন্ত্রী উরুগুয়েতে নার্সিং হোমে আগুন, নিহত ১০ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি যুবক নিহত নতুন শর্তে ফের যুদ্ধবিরতি আলোচনার বুকে ছুরিকাঘাত নেতানিয়াহুর! অভিযোগ গঠন বাতিল চেয়ে হাইকোর্টে ড. ইউনূস ম্যাক্রোঁর কৌশলেই বাজিমাত, ফ্রান্সে ক্ষমতায় যাওয়া হচ্ছে না উগ্র ডানপন্থীদের! দেশে ফিরলেন ৫৬ হাজার ৩৩১ হাজি, মৃত্যু বেড়ে ৬২ হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে খালেদা জিয়া আজ চীন সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে নিহত ৫ কেনাকাটায় লুটপাট : মাতৃসদনের ১৩ চিকিৎসকসহ আসামি ২১ চাঁদপুরে বিদেশি পিস্তলসহ যুবক গ্রেফতার নাটোরে বিএনপির ৫ নেতাকে কুপিয়ে জখম, ৯ জন কারাগারে ইসলামী ব্যাংক চট্টগ্রাম অঞ্চলের ব্যবসায় উন্নয়ন সম্মেলন টিসিবির জুলাই মাসের পণ্য বিক্রি সোমবার শুরু

সাংবাদিক আজহার মাহমুদ আর নেই

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৩৩ বার পড়া হয়েছে

সাংবাদিক আজহার মাহমুদ মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার বিকেল ৩টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে মারা যান তিনি। তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন। আজহার মাহমুদ লিভার সিরোসিসে আক্রান্ত ছিলেন।

রোববার রাত সাড়ে ৮টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির চত্বরে আজহার মাহমুদের জানাজা অনুষ্ঠিত হবে। গ্রামের বাড়ি নেত্রকোনার মদনে তার মরদেহ দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানা গেছে।

সাংবাদিক আজহার মাহমুদ ক্যাম্পাসলাইভের প্রধান সম্পাদক ছিলেন। তিনি ভয়েস অব আমেরিকা দিয়ে সাংবাদিকতা শুরু করেন। পরে দৈনিক বাংলা বাজার, দৈনিক মানবজমিন পত্রিকা, বৈশাখী টেলিভিশন ও বিটিভিতে কাজ করেছেন।

তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক সাধারণও সম্পাদক ছিলেন।

এদিকে তার অকাল মৃত্যুতে ক্র্যাব কার্যনির্বাহী কমিটি ও ক্র্যাব পরিবার তাৎক্ষণিক এক শোকবার্তা জানিয়েছে। ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক মামুনূর রশিদসহ কার্যনির্বাহী কমিটির নেতারা আজহার মাহমুদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

বাংলা৭১নিউজ/এসএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com