সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ ব্যাটারদের ব্যর্থতা: নেপালের বিপক্ষে নড়বড়ে পুঁজি টাইগারদের ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপন বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’

সাংবাদিকদের কল্যাণে পদক্ষেপ নেবে সরকার: তথ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১০ জানুয়ারী, ২০১৯
  • ১২৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: সাংবাদিকতাকে ঝুঁকিপূর্ণ পেশা উল্লেখ করে গণমাধ্যমকর্মীদের কল্যাণে পদক্ষেপ নেওয়ার কথা জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বৃহস্পতিবার মন্ত্রীর নিজ দপ্তরে সাংবাদিকদের কাছ থেকে ফুলেল শুভেচ্ছা গ্রহণের সময় একথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, ‘সাংবাদিকরা সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড এবং সমাজ বিকাশের জন্য ঝুঁকি নিয়ে কাজ করে থাকেন। তাদের কল্যাণে পদক্ষেপ নেওয়া হবে।’

গত দশ বছর প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ বদলে গেছে বলে জানান হাছান মাহমুদ। বলেন, বাংলাদেশে টেলিভিশনের যাত্রা শুরু হয়েছে শেখ হাসিনার নেতৃত্বে। তিনি টেলিভিশন সাংবাদিকতা সবার জন্য বিকশিত করেছেন।

অনলাইন পত্রিকা সমূহ ও সাংবাদিক নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক করে গণমাধ্যমে বিরাজমান বিভিন্ন ত্রুটির বিষয়ে ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com