শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম ভারী বৃষ্টির পর মক্কায় আকস্মিক বন্যা বিএনপি নেতা হারিছ চৌধুরীর দেহাবশেষ তুলতে ম্যাজিস্ট্রেট নিয়োগ নেত্রকোনায় বন্যায় সড়কে ক্ষতি ২০০ কোটি টাকা রাষ্ট্রের কাঠামো ভেঙে পড়েছে : উপদেষ্টা সাখাওয়াত পরকীয়া প্রেমিককে বিয়ে, ৬ বছর পর ফিরে আসায় প্রথম স্বামীকে খুন! সাবের হোসেন চৌধুরীকে বিদেশিদের চাপে মুক্তি দিয়েছে সরকার : নুর প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন বাসাবাড়িতে গ্যাস সংযোগ দেওয়ার ব্যাপারে যা বললেন জ্বালানি উপদেষ্টা জড়িতদের বিচার দাবিতে তাঁতীবাজারে সড়ক অবরোধ বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরালো করার বার্তা যুক্তরাষ্ট্রের গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৯

সময়মতো টিকা না আসায় বন্ধ কুষ্টিয়ার টিকাদান কার্যক্রম

কুষ্টিয়া প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮ বার পড়া হয়েছে

কুষ্টিয়ায় সময়মতো পৌঁছায়নি কোভিড-১৯ এর টিকা । তাই সোমবার (১৩ সেপ্টেম্বর) জেলার সব কেন্দ্রে সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হয়েছে টিকাদান কার্যক্রম।

কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

পাশাপাশি এ বিষয়ে জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ঘোষণাও দেওয়া হয়েছে।

সেখানে বলা হয়, ‘অনিবার্য কারণবশত আজ ১৩ সেপ্টেম্বর (সোমবার) কুষ্টিয়া জেলার সব কেন্দ্রে কোভিড-১৯ টিকা কার্যক্রম সাময়িকভাবে বন্ধ থাকবে।’

সিভিল সার্জন জানান, রোববার (১২ সেপ্টেম্বর) এক লাখ টিকা ঢাকা থেকে কুষ্টিয়া পৌঁছানোর কথা ছিল। কিন্তু পথিমধ্যে গাড়ি নষ্ট হয়ে যাওয়ায় সময়মতো সেই টিকা এসে পৌঁছায়নি। স্টকে থাকা টিকাও শেষ হয়ে গিয়েছে। এর আগে ৬-৭ দফা টিকা এসেছে কুষ্টিয়ায়। সেসব টিকা সময়মতোই পৌঁছেছে, কোনো সমস্যা হয়নি।

তিনি জানান, এ ব্যাপারে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ঢাকায় যোগাযোগ করা হয়েছে। সোমবার রাত ১২টার দিকে টিকাবাহী গাড়ি কুষ্টিয়ায় পৌঁছানোর কথা রয়েছে। তবে গাড়ি সময়মতো না পৌঁছালে মঙ্গলবারও (১৪ সেপ্টেম্বর) টিকাদান কার্যক্রম বন্ধ থাকবে। সোমবার রাতে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে জানান তিনি।

সিভিল সার্জনের দেওয়া তথ্য অনুযায়ী, জেলায় এ পর্যন্ত প্রথম এবং দ্বিতীয় ডোজ মিলিয়ে প্রায় ২ লাখ ৮৭ হাজার মানুষকে টিকা দেওয়া হয়েছে। এর মধ্যে দুই ডোজ টিকা নিয়েছেন প্রায় ১ লাখ ৪০ হাজার মানুষ। কুষ্টিয়া জেনারেল হাসপাতালসহ সাতটি কেন্দ্রে সিনোফার্মার টিকা দেওয়া হচ্ছিল ।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com