রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

শ্বশুর বাড়িতে পিস্তল-গুলি-চাকু নিয়ে এলেন জামাই

বরিশাল প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে

বরিশালের হিজলায় শ্বশুরবাড়ি বেড়াতে এসে বিদেশি পিস্তল, ম্যাগজিন, সাত রাউন্ড গুলি ও গিয়ার চাকুসহ এক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩ মার্চ) রাতে ওই অস্ত্র দিয়ে স্ত্রীকে ভয় দেখানোর সময় তাকে আটক করা হয়।

আটক কামাল হোসেন (৩২) উপজেলার চর মেমানিয়া গ্রামের মৃত জলিল সরদারের ছেলে। তিনি গাজীপুরের পূর্ব টঙ্গীর থানার এরশাদনগর এলাকায় থাকতেন।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুছ মিয়া বলেন, মেমানিয়া ইউনিয়নের বাদুরী গ্রামের শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন কামাল। স্ত্রী পরকিয়ায় জড়িত সন্দেহ করে ঝগড়া করেন কামাল। রাত ১টার দিকে সে প্রথমে চাইনিজ গিয়ার চাকু বের করে আত্মহত্যার হুমকি দেয়। পরে বিদেশি পিস্তল বের করে। তখন কামালের শ্বশুর বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ খবর পেয়ে কামালকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে পিস্তল, গুলি ও চাকু জব্দ করা হয়।

উপজেলার মেমানিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. নাসির উদ্দিন জানান, কামাল টঙ্গী এলাকায় ইলেকট্রিশিয়ানের কাজ করেন। স্ত্রীকে নিয়ে সেখানে থাকতেন। দাম্পত্য কলহের কারণে বাড়িতে অস্ত্র নিয়ে এসেছে। ওই অস্ত্র সে কুড়িয়ে পেয়েছে বলে জানিয়েছেন।

ওসি ইউনুস মিয়া আরও বলেন, বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, সাত রাউন্ড গুলি ও গিয়ার চাকু উদ্ধারের ঘটনায় আইনানুগ ব্যবস্থা শেষে তাকে আদালতে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com