সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ ব্যাটারদের ব্যর্থতা: নেপালের বিপক্ষে নড়বড়ে পুঁজি টাইগারদের ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপন বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’

শেরপুরে পিকাব-ইজিবাইক সংঘর্ষে নিহত ২ আহত ৪

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৭ মে, ২০১৮
  • ১৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শাহরিয়ার শাকির শেরপুর প্রতিনিধি: শেরপুরে পিকাব- ইজিবাইক সংর্ষষে খোকা মিয়া ও বাবর আলী নামে দুইজন নিহত ও ওই ঘটনায় আরো ৪ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শেরপুর সদর উপজেলার নৌহাটা কান্দাপাড়া এলাকায়। নিহত খোকা এবং বাবর মিয়া একই উপজেলার কান্দাপাড়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে ও তাতালপুর গ্রামের নেদ মিয়ার ছেলে ।

পুলিশ জানায়, আজ বৃহস্পতিবার সকালে মুরগী ভর্তি একটি পিকাব ঝিনাইগাতী উপজেলা থেকে শেরপুর শহরের দিকে আসার সময় বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সাথে সংর্ঘষ হয়। এসময় পিকাবটি নিয়ন্ত্রন হারিয়ে একটি রিক্সা ও ইজিবাইককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই কৃষি শ্রমিক বাবর আলী নিহত হয়।

অন্যদিকে ইজিবাইকে থাকা যাত্রীদের গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে সেখানে ইজিবাইক চালক খোকা মিয়া নামে আরো একজন মারা যায়। এই ঘটনায় রাজ্জাক (৪০), আলতাফর (৩৬), নগর আলী (৩৮) ও ্ আনোয়ারা (৪৮) নামের  আহত ৪জনকে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক পিকাব ও ধুমড়ে মুচড়ে যাওয়া ইজিবাইকটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে।

এব্যাপারে উপপুলিশ পরিদর্শক সামষুল হক বলেন, ঘটনার ঘটার পরপরই আমরা গঠনাস্থলে এসেছি এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com