রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গ্রাহক ২২ কোটি ৬৫ লাখ, লেনদেন ১ লাখ ৪৫ হাজার কোটি টাকা শুধু আইন প্রণয়নের মধ্যে সংসদ সদস্যদের কাজ সীমাবদ্ধ নয় : স্পিকার ২০৪১ সালের আগেই বাংলাদেশ উন্নত সমৃদ্ধ দেশে রূপান্তরিত হবে বাসে তুলে গরুর ব্যাপারীদের সর্বস্ব লুট, গ্রেফতার ১০ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে উদ্বেগ বিএফইউজে ও ডিইউজের খালেদা জিয়ার অবস্থা ক্রিটিক্যাল: ফখরুল যুক্তরাজ্যের সবচেয়ে ধনী পরিবার হিন্দুজা’র ৪ সদস্যের কারাদণ্ড সুনামগঞ্জে বানবাসি মানুষের দুর্ভোগ বাড়ছেই সেনাবাহিনী প্রধানের বিদায়ী দরবার অনুষ্ঠিত মার্কিন বিমানবাহী রণতরি দক্ষিণ কোরিয়ায় পৌঁছল মিয়ানমারে তীব্র সংঘাত বাংলাদেশে ঢুকতে পারে আরও রোহিঙ্গা কমলাপুরে চট্টলা এক্সপ্রেস ট্রেনে আগুন এখনো স্বাভাবিক হয়নি টেকনাফ-সেন্টমার্টিনে নৌযান চলাচল তিন বোর্ডের এইচএসসি-সমমান পরীক্ষা স্থগিতের বিজ্ঞপ্তি প্রকাশ বিশ্ববাজারে সোনার দামে ব্যাপক অস্থিরতা মোদীর সঙ্গে বৈঠক ফলপ্রসূ হয়েছে: প্রধানমন্ত্রী কাবার চাবি সংরক্ষক শায়েখ সালেহের ইন্তেকাল রাষ্ট্রপতির সঙ্গে সেনাবাহিনী প্রধানের বিদায়ী সাক্ষাৎ সেতু ভেঙে খালে বরযাত্রীবাহী গাড়ি, নিহত ১০ ঢাকা রেলওয়ে স্টেশনের ম্যানেজারকে দেখতে হাসপাতালে রেলমন্ত্রী

শাহজালাল বিমানবন্দরে বাংলাদেশি পাসপোর্টসহ ৫ রোহিঙ্গা আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৯ মে, ২০১৯
  • ৪৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে বাংলাদেশি পাসপোর্ট ব্যবহার করে মধ্যপ্রাচ্যে যাওয়ার সময় পাঁচজন রোহিঙ্গাকে আটক করেছে কর্তৃপক্ষ।

আজ রবিবার সকাল সোয়া ৭টার দিকে গালফ এয়ারের একটি বিমানে ওঠার সময় তাদের আটক করা হয় বলে জানিয়েছে ইমিগ্রেশন পুলিশ।

আটক পাঁচজন হলেন- আরিফা বেগম, মনিকা হোসাইন, সানোয়ারা বেগম, মোহাম্মদ ওমর এবং মোহাম্মদ আব্বাস উদ্দিন। এর মধ্যে আব্বাস উদ্দিন সন্দেহভাজন মানবপাচারকারী চক্রের সদস্য।

বিমানবন্দর সূত্র জানায়, আটক রোহিঙ্গারা বাংলাদেশি পাসপোর্ট ব্যবহার করে সৌদি আরবে যাওয়ার সব প্রস্তুতি সম্পন্ন করে।

বিমানবন্দরের এপিবিএন কর্মকর্তা এএসপি আসিফ আটকদের বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন। তিনি জানান, গালফ এয়ারের একটি বিমানে করে বাংলাদেশি পাসপোর্টে বিদেশ যাওয়ার সময় রোহিঙ্গাদের আটক করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এস.এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com