রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

শার্শা থেকে ৭ হাজার ৪শ’ পিস ইয়াবা উদ্ধার

বেনাপোল প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

সাতক্ষীরা-যশোরগামী একটি বাস নাভারণ সাতক্ষীরা মোড়ে তল্লাশি করে ৭ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। এ সময় কাউকে আটক করতে পারেনি তারা। 

রবিবার আমড়াখালী বিজিবির একটি বিশেষ টহলদল অভিযান চালিয়ে ইয়াবার চালানটি আটক করে। 

বিজিবি জানায়, যশোর ৪৯ বিজিবির অধীনস্থ আমড়াখালী চেকপোস্টের সুবেদার মোঃ আহাদ হোসেনের কাছে খবর আসে যশোরগামী একটি বাসে করে ইয়াবার একটি বড় চালান ভারত থেকে দেশের অভ্যন্তরে আনা হচ্ছে। এ সময় সুবেদার আহাদ হোসেন একটি সংগীয় টহল দল নিয়ে নাভারণ মোড়ে অবস্থান নেয়। পরিবহনটি আসামাত্র বিজিবি সদস্যরা তল্লাশি শুরু করে। দীর্ঘ সময় খোঁজাখুঁজির পর একটি খালি সিটের নিচ থেকে ৬টি ছোট পলিথিনে মোড়ানো ৭ হাজার ৪শ’ পিস ইয়াবা পায়। 

৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আহমেদ হাসান জামিল ইয়াবারটি চালান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/এইচএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com