শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মার্টিনেজের নৈপুণ্যে ইকুয়েডরকে হারিয়ে সেমিতে আর্জেন্টিনা প্রধানমন্ত্রীর আগমনে পদ্মা পাড়ে উৎসবের আমেজ সকালে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ ইরানে দ্বিতীয় দফার প্রেসিডেন্ট নির্বাচন আজ যুক্তরাজ্যে নির্বাচনে টানা চতুর্থবার জিতলেন টিউলিপ সিদ্দিক এসসিও-র শীর্ষ সম্মেলনে নরেন্দ্র মোদী কেন গেলেন না? ব্রিটেনের নির্বাচন: লেবার পার্টির বিশাল জয়, সুনাকের পরাজয় প্রধানমন্ত্রীর সফরে দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় উত্তীর্ণ হবে ৬ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, নতুন কর্মসূচি ঘোষণা যুক্তরাজ্যের নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত ৩৪ প্রার্থী শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮১তম সভা অনুষ্ঠিত রাজধানীতে ৯ কোটি টাকার খাসজমি উদ্ধার কাস্টমস কমিশনার এনামুলের ৯ কোটি টাকার সম্পত্তি ক্রোকের নির্দেশ ফেনীতে বেড়িবাঁধের ১০ স্থানে ভাঙন, ৪৬ গ্রাম প্লাবিত জুয়েলারি মেশিনারিজ প্রদর্শনীর উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান বান্দরবানে বেনজীরের সম্পত্তি জেলা প্রশাসনের তত্ত্বাবধানে খালেদার মুক্তি আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে পারেনি বিএনপি ভাতিজির বিয়েতে যাচ্ছিলেন এসআই, রাস্তায় ফেলে কোপাল দুর্বৃত্তরা কোটা আন্দোলনের কারণে রাজধানীজুড়ে তীব্র যানজট বিএনপি-জামায়াত বৃক্ষ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে : নিখিল

শার্শার লক্ষণপুর ইউপিতে আ.লীগ প্রার্থী জয়ী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ মার্চ, ২০১৮
  • ১২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার  লক্ষণপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আনোয়ারা খাতুন বিপুল ভোটে বিজয়ী হযেছেন। আজ (বৃহস্পতিবার) ইউপি চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আনোয়ারা খাতুন নৌকা প্রতীক নিয়ে ৭৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী চশমা প্রতীক নিয়ে ২৯ ভোট পেয়েছেন এবং বিএনপির মনোনীত প্রার্থী মাত্র ৭ ভোট পেয়েছেন।

সকাল ৮ টা থেকে ভোট গ্রহন শুরু হয় চলে বিকাল ৪ টা পর্যন্ত। ৯টি ভোট কেন্দ্র ঘুরে দেখা যায় ভোটারদের উপস্থিতি ছিল কম।

আনোয়ারা খাতুন আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা  নিয়ে নির্বাচন করছেন। আওয়ামীলীগ সমর্থিত কামাল হোসেন দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে চশমা প্রতীক নিয়ে নির্বাচন করছেন। আওয়ামী লীগের দু’প্রার্থীর দ্বন্দের সুযোগ নিতে বিএনপি সমর্থিত প্রার্থী মোতাচ্ছিম হোসেন খোকন আনারস প্রতীকে নির্বাচন করছেন।

শার্শার লক্ষনপুর ইউনিয়নে ৯টি কেন্দ্র  রয়েছে। মোট ভোটার সংখ্যা ১৫ হাজার ৭শ’ ৬৭ জন। দলীয় কোন্দল থাকায়  ৯টি কেন্দ্রই  ঝুকিপূর্ণ বলে মনে করেছেন নির্বাচন কমিশনার। নিরাপত্তার জন্য মোবাইল টিমসহ  বিজিবি, র‌্যাব ও পুলিশ মোতায়েন করা হয়েছে।

উপজেলা নির্বাহী পুলক কুমার মন্ডল বলেন, সকাল ৮ থেকে ভোট গ্রহন শুরু হয়ে বিকাল ৪ টায় শেষ হয়। সুষ্ঠ ও শান্তিপুর্ন ভাবে ভোট গ্রহন সম্পন্ন হয়। ভোটা চলাকালীন কোথাও কোন অপৃতিকার ঘটনা ঘটেনি।

শার্শা উপজেলার লক্ষণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন শান্তি গত ৯ জানুয়ারী রাতে মারা যাওয়ায় এ উপনির্বান অনুষ্ঠিত হচ্ছে। তার মৃত্যুর পর উপ-নির্বাচনে তার স্ত্রী আনোয়ারা খাতুন নৌকা প্রতীকে নির্বাচন করার জন্য মনোনিত হন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com