সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

শরণখোলায় পুলিশকে লক্ষ্য করে ককটেল বিষ্ফোরণ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮
  • ১২৪ বার পড়া হয়েছে
dav

 

বাংলা৭১নিউজ, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় পুলিশের গাড়ি লক্ষ্য করে ককটেল বিষ্ফোরণ ঘটানো হয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার রাজৈর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, জামায়াত-বিএনপি’র কর্মীরা ডিউটিরত পুলিশের গাড়ি লক্ষ্য করে ৪-৫টি ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে ৫টি তাজা ককটেল উদ্ধার করা হয়। এঘটনায় জড়িত সন্দেহে দুই ছাত্রদল কর্মীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন উপজেলার পাঁচরাস্তা সংলগ্ন এলাকার বাসিন্দা শাহ আলম আকনের ছেলে অপূর্ব হাসান রনি (২৫) ও কামাল চৌকিদারের ছেলে মো. ইমরান হোসেন (১৮)। এরা দুজন উপজেলা ছাত্রদলের সক্রিয় কর্মী বলে পুলিশ জানিয়েছে।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম জানান, বিএনপি কর্মসূচী উপলক্ষ্যে পুলিশি টহল চলাকালে পুলিশের গাড়ী লক্ষ্য করে ৪-৫টি ককটেল নিক্ষেপ করা হয়। সবগুলো ককটেলই গাড়ীর কাছাকাছি বিষ্ফোরণ ঘটে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযানে নেমেছে। উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিন মানিকের নেতৃত্বে এ ককটেল বিষ্ফোরণ ঘটানো হয়েছে এবং এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com