মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পদত্যাগ করলেন পিএসসি চেয়ারম্যান জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার সংস্কার কাজ দ্রুত শেষ করার তাগিদ আসিফ নজরুলের পদার্থবিজ্ঞানে নোবেল পেলেন হপফিল্ড ও হিন্টন

শতাধিক আসনে রাতেই সিল মারা হয়েছে- রিজভী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮
  • ৭০ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: র‌্যাব, পুলিশ, বিজিবির সহযোগিতায় রাতেই শতাধিক আসনের ব্যালটে সিল মারা হয়েছে। সকাল সাড়ে ১০টা নাগাদ শতাধিক কেন্দ্রের পোলিং এজেন্টকে বের করে দেওয়া হয়েছে। বিএনপির নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভী এসব কথা বলেন।

তিনি বলেন, যেসব অনিয়মের খবর আমরা পেয়েছি, সে হিসাবে শতাধিক আসনে রাতেই সিল মারা হয়েছে। আজকে প্রথম দেড় ঘণ্টার নির্বাচনে একতরফা সহিংস ও রক্তাক্ত নির্বাচনের আভাস পেলাম। গত রাতেও আমাদের একজনকে খুন করা হয়েছে।

রিজভী বলেন, শেখ হাসিনা বিশ্বাস ঘাতকতা ও রক্তাক্ত নির্বাচন উপহার দিবে বলেই খালেদা জিয়াকে কারাগারে ও তারেক রহমানকে মিথ্যা মামলায় আসামি করে দেশে আসতে দিচ্ছে না।

তিনি বলেন, মেজর হাফিজকে গ্রেফতারের জন্য বাসায় পুলিশ পাঠোনো হয়েছে। এ সময় ঢাকা, গাজীপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ ও নোয়াখালীর ভোটের অনিয়মের চিত্র তুলে ধরেন রিজভী।

অনিয়মের কেন্দ্রগুলোতে ভোট স্থগিতের জন্য আবেদন করা হবে বলেও জানান তিনি। সূত্র: পরিবর্তন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com