রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’ ঈদের দিন কেমন থাকবে দেশের আবহাওয়া রাখাইনের নিয়ন্ত্রণ হারানোর পথে মিয়ানমার সেনাবাহিনী বঙ্গভবনে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় সোমবার বরিশালে গ্যাস সিলিন্ডারবোঝাই ট্রাকে বাসের ধাক্কা, নিহত ২ ঈদে বন্দিদের জন্য থাকছে উন্নত খাবারের ব্যবস্থা ঈদকে কেন্দ্র করে নিরাপত্তা হুমকি নেই : র‍্যাব ডিজি ঢাকায় কখন কোথায় ঈদ জামাত ভাটারায় রান্নাঘরে বিস্ফোরণ একে একে নিভে গেল চার প্রাণ সুপার এইটের ৭ দল চূড়ান্ত, অপেক্ষায় বাংলাদেশ ফাঁকা ঢাকায় রেসিং করলেই ব্যবস্থা : ডিএমপি ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১০ কিলো‌মিটার যানজট মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ বৃষ্টি ও পাহাড়ি ঢলে বাড়ছে সুনামগঞ্জের নদ-নদীর পানি, ডুবছে গ্রাম জাতীয় ঈদগাহে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে

শক্তিশালী দাম্পত্য জীবনের গোপন ফর্মুলা জানালেন টুইঙ্কেল!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৮ অক্টোবর, ২০১৬
  • ৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: বলিউড পাড়ায় যখন তাসের ঘরের মতো যখন ভেঙে পড়ছে একের পর এক সম্পর্ক। ঠিক তখনই অক্ষয়-টুইঙ্কেলের কেমিস্ট্রির কথা সবার মুখে মুখে। তারা দুজন যেন ‘মেইড ফর ইচ আদার’। এতগুলো বছর একসাথে পার করার পরও এতটুকু ফাটল ধরেনি তাদের কেমিস্ট্রিতে।

বলিউড পাড়ার অনেকেরই প্রশ্ন, তাদের এই শক্তিশালী দাম্পত্য জীবনের গোপন ফর্মুলা কী? নায়িকার কথায়, প্রতারণাহীন সম্পর্ক। এটাই তাদের বৈবাহিক জীবনের রহস্য। যেটা তিনি শিখেছেন জীবনসঙ্গী অক্ষয়ের কাছ থেকে!

তবে টুইঙ্কেলের এমন মন্তব্যের পর নিন্দুকেরা বলছেন অন্যকথা। তাদের মতে, এসবই অক্ষয়ের ভালো সাজার চেষ্টা। টুইঙ্কেলকে বিয়ের আগে তার সম্পর্ক ছিল রাভিনা ট্যান্ডন আর শিল্পা শেঠির সঙ্গে। তাদের সঙ্গে প্রতারণা করে সেই সম্পর্ক ভাঙেন অক্ষয় নিজেই। তার পর বিয়ে করেন টুইঙ্কেলকে।

বিয়ের পরেও প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে চলেছিল তার হালকা একটা প্রেমপর্ব। সেই দিকে যাতে অসুবিধা না হয়, সেই জন্যই স্ত্রীর কাছে এই প্রতারণাহীন সম্পর্কের নমুনা তুলে ধরতে চাইছেন। অর্থাৎ যার সঙ্গে যা-ই করে থাকুন না কেন তিনি, স্ত্রীকে প্রতারণা কখনই করবেন না! দিনের শেষে ফিরে আসবেন তার কাছেই।

কিন্তু লোকে যাই বলুক না কেন স্বামীকে নিয়ে কোনো প্রশ্ন নেই টুইঙ্কেলের মনে। চুটিয়ে সংসার করছেন তিনি। আর অক্ষয়ও এখন টুইঙ্কেল অন্তপ্রাণ।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com