শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও দুই আসামি গ্রেপ্তার বৈরুতে আবাসিক ভবনে ইসরায়েলের দফায় দফায় হামলা সাবেক প্রতিমন্ত্রী দারাসহ ৬০ জনের বিরুদ্ধে মামলা আন্তর্জাতিক তথ্য জানার অধিকার দিবস আজ সুশাসন প্রতিষ্ঠায় জনগণের তথ্যের অধিকার নিশ্চিতকরণের বিকল্প নেই যুক্তরাষ্ট্রে হারিকেন হেলেনের আঘাত, নিহত ৪৩ নিউইয়র্ক থেকে ঢাকার পথে প্রধান উপদেষ্টা রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি

লাইনে পাহারা দিচ্ছিলেন আনসার সদস্য, ট্রেনে কাটা পড়ে গেলো প্রাণ

টাঙ্গাইল প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ১২ বার পড়া হয়েছে

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে লাইনে পাহারত রূপচান (৫০) নামের এক আনসার সদস্য নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকালে উপজেলার চরভাবলা এলাকায় এ ঘটনা ঘটে।

রূপচান টাঙ্গাইল সদর উপজেলার মগড়া গ্রামের হারু মণ্ডলের ছেলে।

স্থানীয়রা জানায়, সকালে ডিউটিরত অবস্থায় নিখোঁজ হয় রূপচান। অনেক খোঁজাখুঁজি করে না পাওয়ায় তার বাড়িতে খবর দেওয়া হয়। এক পর্যায়ে বেলা ১১টার দিকে স্থানীয়রা আনসার সদস্যের মরদেহ রেললাইনের পাশে পড়ে থাকতে দেখে। পরে রেলওয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

এ বিষয়ে টাঙ্গাইলের রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলী আকবর জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী বনলতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে রূপচান নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com