রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান জুলাই হত্যাকাণ্ডের বিচার আওয়ামী লীগের আইনেই করতে হবে মায়ের মৃত্যুর খবরে বাড়ি যাওয়ার পথে প্রাণ গেল ২ বোনের ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের পর মারা গেল ছেলেও ১৯ বছর পর প্রকাশ্যে জামায়াতের রুকন সম্মেলন আজ রোনালদোর ৯০৬, পর্তুগালের টানা তৃতীয় জয় পাবনায় আ.লীগের হামলায় বিএনপির ২৫ কর্মী আহত শেবাচিম হাসপাতালে আগুন: নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৯ ইউনিট ব্রাজিলে ঝড়ের আঘাতে ৭ জনের মৃত্যু দুর্গাপূজা উপলক্ষ্যে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় আজ দৌলতদিয়ায় আধিপত্য নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা বঙ্গোপসাগরে নোঙর করে রাখা এলপিজি বহনকারী জাহাজে আগুন সাবেক মন্ত্রী বাবা সিদ্দিকিকে গুলি করে হত্যা

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করলেন দুর্যোগ প্রতিমন্ত্রী

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মহিবুর রহমান।

শনিবার (২০ জানুয়ারি) বেলা দেড়টার দিকে তিনি উখিয়ার কুতুপালং ক্যাম্প-৪ এ ই-ভাউচার শপে আসেন বলে জানিয়েছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মুহাম্মদ ইকবাল।

তিনি বলেন, দুপুর দেড়টা দিকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মহিবুর রহমানসহ মন্ত্রণালয়ের সচিব কামরুল হাসান ক্যাম্পে পৌঁছেন। এসময় তাদের সাথে ছিলেন কক্সবাজার ত্রাণ ও প্রত্যাবাসন কার্যালয়ের কমিশনার যুগ্ন সচিব মুহাম্মদ মিজানুর রহমান, উপসচিব ও সিপিপি পরিচালক আহমদুল হকসহ উখিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী কমিশনার ভূমিসহ সংশ্লিষ্টরা।

পরবর্তীতে প্রতিনিধি দলটি, ক্যাম্প-৪, ব্লক-এ/১১ তে অবস্থিত ডাব্লিউ এপি পরিচালিত ই-ভাউচার শপ, ক্যাম্প-৪ এক্স-র সিআইসি অফিস সংলগ্ন এনজিও ফোরামের পরিচালিত পয়ঃনিষ্কাশন এবং বর্জ্য শোধনাগার, ক্যাম্প-৮ ওয়েষ্ট, ব্লক-এ/১৬ তে অবস্থিত এনজিও সংস্থা এমএসএফ (হলেন্ড) এর পরিচালিত ফিল্ড হাসপাতাল পরিদর্শন করেন।

এসময় সংশ্লিষ্ট এনজিওর কর্মকর্তারা প্রতিনিধি দলকে প্রকল্পের বিষয়ে ধারণা দেন। পরে প্রতিনিধি দলটি ক্যাম্প-৮ ওয়েষ্ট, সিআইসি অফিস সংলগ্ন ওয়াচ টাওয়ার থেকে রোহিঙ্গা ক্যাম্পের সামগ্রিক চিত্র পর্যবেক্ষণ করে বিকেল ৩টার দিকে কক্সবাজারের উদ্দ্যেশ্যে রোহিঙ্গা ক্যাম্প ত্যাগ করেন।

জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলন, শুক্রবার (১৯ জানুয়ারি) সরকারি কাজে কক্সবাজার আসেন মন্ত্রী। এদিন জেলা প্রশাসন ও দূর্যোগ কার্যালয়ের সংশ্লিষ্টেদর সঙ্গে বৈঠক করেন তিনি। ক্যাম্প পরিদর্শন শেষে ঢাকার উদ্দেশ্যে বিমান যোগে কক্সবাজার ত্যাগ করেন মন্ত্রী।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com