রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

রোহিঙ্গা ক্যাম্প থেকে আরসার ৬ সদস্য আটক

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে বিচ্ছিন্নতাবাদী সংগঠন আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মির (আরসা) সক্রিয় ৬ সদস্যদের আটক করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে ১টি দেশীয় তৈরি ওয়ান শুটারগান, ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। 

র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন, ১৮ নম্বর ক্যাম্পের বাসিন্দা মোহাম্মদ আরব (২৪), ইউনুছ (৩৩), মোহাম্মদ নূরু (৩১), হারুন (২৮) হাফিজুল আমিন (২৫), মীর কাশেম ওরফে হামিদ হোসেন (২২)।

সহকারী পরিচালক আবু সালাম চৌধুরী জানান, বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে উখিয়া ১৮নং রোহিঙ্গা ক্যাম্পে কতিপয় ব্যক্তি অস্ত্রসহ অবস্থান করছে এমন খবরে র‌্যাব-১৫ ও ৮ এপিবিএন এর যৌথ আভিযান পরিচালনা করা হয়। এসময় র‌্যাব ও এপিবিএন এর উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে বিচ্ছিন্নতাবাদী সংগঠন আরসার সক্রিয় ৬ সদস্যকে আটক করা হয়। 

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা  পরস্পর যোগসাজসে অবৈধ দেশীয় অস্ত্র-গুলি দিয়ে রোহিঙ্গা ক্যাম্প এলাকায় আধিপত্য বিস্তার এবং বিভিন্ন সুবিধাদি আদায়ের লক্ষে তাছাড়াও  সন্ত্রাসী কার্যক্রম করার জন্য ওই স্থানে অবস্থান করছিলো। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com