সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

রোলেক্স বেকারিতে অস্বাস্থ্যকর পরিবেশ, ৬ লাখ টাকা জরিমানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৫ মে, ২০১৯
  • ৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(দিনাজপুর)প্রতিনিধি: দিনাজপুরের নামি বেকারি রোলেক্স এর কারখানায় অভিযান চালিয়ে মেয়াদ উত্তীর্ণ খাদ্যদ্রব্য সংরক্ষণ, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী তৈরি ও মানবদেহের জন্য ক্ষতিকারক কেমিক্যাল খাদ্যে মেশানোর অভিযোগে ৬ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর একটি বিশেষ ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (২৪ মে) বিকেল ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত দিনাজপুর শহরের উত্তর গোসাইপুরে রোলেক্স বেকারির কারখানায় খাদ্যে ভেজালবিরোধী এই অভিযান পরিচালিত হয়।

র‌্যাব ১৩, দিনাজপুর ক্যাম্প কমান্ডার মেজর গালিব মোহাম্মদ নাতিকুর রহমান এর উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‍্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান জানান, বেকারিটির কারখানায় বিভিন্ন খাদ্যদ্রব্য মেয়াদ উত্তীর্ণ, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী তৈরি, মানবদেহের জন্য ক্ষতিকারক কেমিক্যাল খাদ্যে মেশানোসহ বিভিন্ন ভেজালের প্রমাণ পাওয়া যায়। এ কারণে ২০১৩ সালের খাদ্য নিরাপত্তা আইনের ৩৩ ধারা মতে ৬ লাখ জরিমানা করা হয়।

এ সময় ২৩টি আইটেমের বেকারি সামগ্রী, কেমিক্যাল জব্দ করে তা ধংস করা হয় এবং পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং স্বাস্থ্যকর পরিবেশে খাদ্যমামগ্রী তৈরির জন্য নির্দেশ দেওয়া হয়। অন্যথায় কারখানা বন্ধ করে দেওয়া হবে বলে জানানো হয়।

বাংলা৭১নিউজ/এস.আর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com