শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা এবার বড়পর্দায় একসঙ্গে আলিয়া-শর্বরী, থাকছে চমক ইসরায়েলের সব জ্বালানি স্থাপনা একসঙ্গে ধ্বংসের হুঁশিয়ারি আইআরজিসি’র পাংশায় অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেপ্তার বিদেশে শ্রমিক পাঠানোর নামে প্রতারণা, গ্রেপ্তার ২

রোনালদোর কান্না থামাল কস্তা, কোয়ার্টার ফাইনালে পর্তুগাল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে
গ্রুপ পর্বের শেষ ম্যাচে হেরেছিল পর্তুগাল। শেষ ষোলোয় এসেও যেন সেটার পুনরাবৃত্তির আশঙ্কা হচ্ছিল। নির্ধারিত ও অতিরিক্ত সময় মিলিয়ে গোলশূন্য ছিল পর্তুগাল ও স্লোভেনিয়া ম্যাচ। অতিরিক্ত সময়ের প্রথমার্ধে অবশ্য পেনাল্টি পেয়েছিল পর্তুগাল।

কিন্তু সেই পেনাল্টি থেকে রোনালদো গোল এনে দিতে পারেননি পর্তুগালকে।তবে পেনাল্টি থেকে গোল এনে দিতে না পারলেও টাইব্রেকারে ঠিকই লক্ষ্যভেদ করেন রোনালদো। পর্তুগালের হয়ে পথম তিনটি শটেই লক্ষ্যভেদ করেন রোনালদো, ব্রুনো ফার্নান্দেজ ও বের্নাদো সিলভা। অপরদিকে টাইব্রেকারে স্লোভেনিয়া হয়ে লক্ষ্যভেদ করতে পারেনি কেউই।

জোসিপ ইলিচিচ, জুরে বালকোভেচ ও বেঞ্জামিন ভারবিচের শট ঠেকান কস্তা।ফ্রাঙ্কফুর্টে সোমবার রাতে ইউরোর দ্বিতীয় রাউন্ডের ম্যাচ পেনাল্টি শ্যুট আউটে হয়েছে মীমাংসা। নির্ধারিত ও অতিরিক্ত সময়ে গোলশূন্য ড্র থাকার পর পেনাল্টিতে তিনটা শটের সবগুলোই আটকান কস্তা। এই জয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ২০১৬ সালের চ্যাম্পিয়নরা।

কোয়ার্টারে আরও কঠিন প্রতিপক্ষ পেয়েছে তারা। আগামী শুক্রবার রাতে ফ্রান্সের মুখোমুখি হবে রোনালদোর দল।অতিরিক্ত সময়ে সুযোগ পেয়েছিলেন স্লোভেনিয়াও। ম্যাচের তখন ১১৫ তম মিনিট।  রক্ষণে বিরাট ভুল করে বসলেন পেপে।

পাস ধরে পায়ে রাখতে পারেননি তিনি। পেয়ে যান স্লোভেনিয়া ফরোয়ার্ড বেঞ্জামিন সেসকো। বল নিয়ে টান দিতেই সামনে পর্তুগাল গোলকিপার ডিওগো কস্তা। বাঁ পা-টা বাড়িয়ে সেসকোর শট রুখে কস্তা সে যাত্রায় পর্তুগালের বিদায়ও ঠেকালেন।
বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com