বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ ভারতে পদদলনে নিহতের সংখ্যা বেড়ে ৮৭ লিবিয়ায় ২ ভাইকে জি‌ম্মি, মুক্তিপণ নিতে এসে গ্রেপ্তার ২ দুর্নীতির বিরুদ্ধে কথা বলে ব্যারিস্টার সুমন দুর্নীতিবাজের রোষানলে পাঁচমাসে ৬১১ অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযান: সংসদে পরিবেশমন্ত্রী মেয়ের পরকীয়ার জেরে খুন হন সাবেক এমপির স্ত্রী, ১৩ বছর পর রহস্য ভেদ চার সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত এবার দেশের সব বিশ্ববিদ্যালয়ে অবস্থান কর্মসূচি ঘোষণা উন্নয়ন প্রকল্পে এডিবির বিনিয়োগ ২২ হাজার কোটি টাকা নেত্রকোনায় সব নদ-নদীর পানি বাড়ছে গাজীপুরে পুলিশ-শ্রমিক সংঘর্ষ কুয়েতে বিশেষ অভিযানে বাংলাদেশিসহ ৭৫০ প্রবাসী গ্রেপ্তার মতিউর ও স্ত্রী-সন্তান‌দের সম্প‌দের হিসাব চেয়ে নো‌টিস শেরপুরে পাহাড়ি ঢলে বাঁধ ভেঙে বহু গ্রাম প্লাবিত আনন শিশুসাহিত্য পুরস্কার পাচ্ছেন আনোয়ারা সৈয়দ হক রোহিঙ্গাদের জন্য ১.৫ মিলিয়ন ইউরো দিচ্ছে ফ্রান্স অবশেষে ব্যয়যোগ্য রিজার্ভের তথ্য জানালো কেন্দ্রীয় ব্যাংক প্রত্যয় স্কিম বাতিলে শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী সৌদি গমনেচ্ছুদের প্রতারণা থেকে রক্ষায় কাজ করবে যৌথ টাস্কফোর্স কোটা বাতিলের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান

রেলসেতুর ওপর উঠে পড়ল গরু, দাঁড়িয়ে গেল ট্রেন

কিশোরগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১২ জুন, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীর রেলসেতুর ওপর কোরবানির গরু উঠে পড়ায় প্রায় আধা ঘণ্টা বন্ধ ছিল কক্সবাজারগামী পর্যটক এক্সপ্রেস ট্রেন। বুধবার (১২ জুন) সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম ডাউন লাইনের পাশে কোরবানির পশুর হাট বসেছে। সেখান থেকে একটি গরু ছুটে এসে রেললাইন ধরে দৌড়ে মেঘনা নদীর ওপর শহীদ হাবিল আ. হালিম রেলসেতুতে উঠে পড়ে। এ সময় গরুটি ঢাকা থেকে কক্সবাজারগামী পর্যটক এক্সপ্রেস ট্রেনটির সামনে পড়ে। চালক গরুটি দেখতে পেয়ে হার্ডব্রেক করে ট্রেন থামিয়ে দেন। এতে গরুটি বেঁচে যায় এবং বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায় ট্রেনটি।

ভৈরব রেলওয়ে স্টেশনের স্টেশনমাস্টার মো. ইউসুফ বিষয়টি নিশ্চিত করে বলেন, সকাল সাড়ে ৮টার দিকে ট্রেনটি ভৈরব স্টেশন ত্যাগ করে। কিন্তু রেলসেতুতে একটি গরু আটকে পড়ায় ট্রেন সেখানে দাঁড়িয়ে যায়। পরে রেলওয়ের স্টেশনের কর্মীরা ও স্থানীয় লোকজন গরু সরিয়ে নিলে ২০-২২ মিনিট পর ট্রেনটি সতর্কতার সঙ্গে সেতু অতিক্রম করে। বর্তমানে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। কোনো হতাহত হয়নি।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com