শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

রেললাইনে পায়চারী, মায়ের গেল প্রাণ সন্তান হারালো পা

ফরিদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ট্রেনে কাটা পড়ে আছিরন বেগম (৩৫) নামে এক মানসিক প্রতিবন্ধী নারীর মৃত্যুর ঘটনা ঘটেছে। এসময় মারাত্মক আহত হয়েছে তার সন্তান আরিয়ান (৩)। বুধবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে বোয়ালমারী পৌরসভার আমগ্রাম রেলক্রসিং এলাকায় খলিল মেম্বারের বাড়ীর সামনে কালুখালী-ভাটিয়াপাড়া রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।

​বোয়ালমারী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মিনহাজুর রহমান লিপন জানান, বোয়ালমারী পৌরসভার শিবপুর গ্রামের রেল কর্মচারী মো. নাজিমুদ্দিন শেখের মেয়ে আছিরন বেগম কয়েক মাস আগে মানসিক রোগে আক্রান্ত হন।

দুই সন্তানের জননী আছিরন গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার কাগদী গ্রামের টুটুল মৃধার স্ত্রী। আছিরণ কবিরাজী চিকিৎসার জন্য বাবার বাড়ি শিবপুরে গত সেপ্টেম্বর মাস থেকে অবস্থান করছিলেন। বুধবার সকালে তিনি তার তিন বছরের ছেলেকে কোলে নিয়ে বাবার বাড়ির পাশে রেলের ওপর দিয়ে পায়চারী করছিলেন। এসময় গোপালগঞ্জের গোবরা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তিনি ঘটনাস্থলে মারা যাযন।  

তার কোলে থাকা তিন বছরের শিশু আরিয়ান দুর্ঘটনায় মারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

​বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. তারিকুল ইসলাম নাদিম জানান, আহত শিশুটির অবস্থা খুবই মারাত্মক। তার একটি পা কেটে গেছে। মাথায় বড় ধরনের আঘাত রয়েছে। শিশুটির অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের লাশ উদ্ধারকারী বোয়ালমারী ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আ. ছাত্তার মোল্লা বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে বোয়ালমারী থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়। শিশুটিকে আহতাবস্থায় স্থানীয়রা উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

বোয়ালমারী রেলওয়ে স্টেশন মাস্টার মো. দেলোয়ার হোসেন বলেন, বুধবার সকালে  গোপালগঞ্জের গোবরা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেসে এ দুর্ঘটনা ঘটে।

রাজবাড়ী রেলওয়ে পুলিশের উপপরিদর্শক মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় থানা পুলিশ থেকে লাশটি বুঝে নেওয়া হয়েছে। মানসিক ভারসাম্যহীন আছিরন বেগমের বাবা ও স্বামীর এ মৃত্যুতে কোন অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com