সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

রাস্তা পার হওয়ার সময় কাভার্ডভ্যানচাপায় নানি-নাতি নিহত

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ভালুকা উপজেলায় সড়ক দুর্ঘটনায় নানি-নাতি নিহত হয়েছেন। এসময় ছয়জন আহত হয়েছেন।

বুধবার সকাল ৯টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেহরাবাড়ি নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গফরগাঁও উপজেলার কিষ্টবাজার এলাকার আব্দুল হামিদের স্ত্রী মুর্তুজা খাতুন (৬০) ও তা নাতি ওই গ্রামের সবুজ মিয়ার ছেলে জান্নাত (৩)।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেহরাবাড়ি নামকস্থানে পারাপারের সময় ঢাকাগামী একটি কাভার্ডভ্যান ওই নানি-নাতিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নানি ও নাতির মৃত্যু হয়।

এদিকে দ্রুত বেগে অতিক্রম করার সময় একই পথগামী একটি পিকআপভ্যানকে চাপা দেয় অপর একটি বাস। এতে কাভার্ডভ্যানটি রাস্তার পাশে উল্টে যায়।

খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস ও ভরাডোবা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। আহতদের সবাইকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহে সিএমএইচে পাঠানো হয়েছে।

ভরাডোবা হাইওয়ে থানার ওসি আলী হোসেন জানান, কাভার্ডভ্যানচাপায় দুজন নিহত হওয়ার পর পেছনের একটি বাস চাপা দেয়। এতে কাভার্ডভ্যানটি রাস্তার পাশে উল্টে গেলে ছয়জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

জরুরি বিভাগের চিকিৎসক ডা. তুষার জানান, সড়ক দুর্ঘটনায় আহত সাতজনকে হাসপাতালে আনা হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে এক চিকিৎসকের তত্ত্বাবধানে ময়মনসিংহ  সিএমএইচে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com