সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

রামগতিতে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

লক্ষ্মীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৩০ মে, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরের রামগতিতে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. রায়হান (৩২) ও বাবুল মাঝি (৪০) নামে দুজন নিহত হয়েছেন। সোমবার (৩০ মে) সকালে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে রবিবার (২৯ মে) রাতে উপজেলার চরগাজী ইউনিয়নের করলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত মোটরসাইকেলের আরেক যাত্রীকে নোয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মৃত রায়হান ও বাবুল মাঝি চরগাজী ইউনিয়নের করলা বাজার এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রামগতি থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা ইলিশভর্তি পিকআপ ভ্যান ঘটনাস্থল পৌঁছলে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। চালকসহ মোটরসাইকেলে তিনজন আরোহী ছিলেন। এতে দুর্ঘটনায় চালক রায়হান ঘটনাস্থলেই মারা যান। আহত আরোহী বাবুল মাঝিকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান। আহত অন্য আরোহীকে নোয়াখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর জানান, নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়া দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com