সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

রাজশাহী-সিলেট সিটিতে অনিয়মের খবর পাইনি : ইসি রাশেদা

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ২১ জুন, ২০২৩
  • ২৫ বার পড়া হয়েছে

রাজশাহী ও সিলেট সিটি কর্পোরেশন ভোটে অনিয়মের খবর পাননি বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) বেগম রাশেদা সুলতানা।

বুধবার (২১ জুন) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে মিলনায়তনে সিসি ক্যামেরায় ভোট পর্যবেক্ষণ শেষে তিনি এ কথা বলেন।

এ দিন সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে, বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে। দুই সিটিতে ৮ লাখের বেশি নাগরিক ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ভোটাধিকার প্রয়োগ করছেন। সিলেট সিটি কর্পোরেশনে রয়েছে ৪ লাখ ৮৭ হাজার ৭৪৭ জন ভোটার আর রাজশাহী সিটিতে ভোটার সংখ্যা ৩ লাখ ৫১ হাজার ৯৭৬ জন।

রাশেদা সুলতানা বলেন, নির্বাচন কমিশনের মনিটরিং সেল থেকে কোনো অনিয়ম বা বিশৃঙ্খলার কোনো তথ্য পাইনি। মাঠের আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে যোগাযোগ হচ্ছে। এ পর্যন্ত আমাদের কাছে অনিয়মের তথ্য নেই।

ভোটার উপস্থিতি ভালো জানিয়ে তিনি বলেন, সিলেটের কোনো কোনো কেন্দ্রে বৃষ্টি হচ্ছে। সে কারণে দুএকটা কেন্দ্রে ভোটার কম। আর সব জায়গায় ভালো। রাজশাহীতে খুবই ভালো।

এখন পর্যন্ত কত শতাংশ ভোট পড়েছে সে বিষয়ে কোনো তথ্য দিতে পারেনি কমিশন। এই কমিশনার জানান, এখন পর্যন্ত এরকম কোনো তথ্য আসেনি। হয়ত কিছুক্ষণের মধ্যেই আমরা তথ্য পাব।

ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) জটিলতার কোনো খবর আসেনি উল্লেখ করে রাশেদা সুলতানা বলেন, শুধু রাজশাহীর একটা জায়গায় একটু সমস্যা হয়েছিল। সেটা সঙ্গে সমাধান হয়েছে। রিটার্নিং কর্মকর্তার সঙ্গে আমার কথা হয়েছে, ঠিক সময়ে ভোট শুরু হয়েছে। এখন পর্যন্ত ইভিএম নিয়ে কোনো তথ্য আসেনি। ত্রুটি দেখা দিলে ব্যাকআপ মেশিন আছে। কারিগরি টিম আছে। সমস্যা হলে আমরা সঙ্গে সঙ্গে দূর করার চেষ্টা করব।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com