শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোপালগঞ্জে স্কুলশিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১ ইউক্রেনের আরও দুুটি গ্রাম রাশিয়ার দখলে নোয়াখালীতে ৫ আগস্ট পুলিশ হত্যায় তিন আসামি গ্রেফতার আখাউড়া সীমান্তে দুই ভারতীয় নাগরিক আটক ভারতে দুই ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষ, ১২ বগি লাইনচ্যুত মালয়েশিয়ায় ভবন ধসে বাংলাদেশি শ্রমিকের মৃত্যু সাত অঞ্চলের ওপর দিয়ে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস পিরোজপুরে মহানবীকে নিয়ে কটূক্তির অভিযোগে দুই ছাত্রলীগ কর্মী আটক ২০২৯ সাল পর্যন্ত কর অব্যাহতি পেলো গ্রামীণ ব্যাংক এইচএসসির ফল ঘোষণা করবেন বোর্ড চেয়ারম্যানরা, জানা যাবে যেভাবে ‘মানুষে মানুষে ভেদাভেদ করার অসুরকে প্রতিহত করতে হবে’ ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহারের চেষ্টা করেছে আওয়ামী লীগ: আসিফ মাহমুদ বসনিয়ার মাঠে কষ্টের জয় জার্মানির পূজা পরিদর্শনে বিকেলে ঢাকেশ্বরী মন্দিরে যাচ্ছেন ড. ইউনূস ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করলো নিকারাগুয়া অভিনেতা জামাল উদ্দিন হোসেন মারা গেছেন মধ্যরাত থেকে ২২ দিন সাগরে মাছ ধরা বন্ধ শান্তিতে নোবেলজয়ী সংস্থাকে ড. ইউনূসের অভিনন্দন বাতিল হচ্ছে না আদানির সঙ্গে বিদ্যুৎ চুক্তি দুর্গোৎসবে আজ মহানবমী

রাজশাহীতে গ্যারেজ-বহুতল ভবনে অগ্নিকাণ্ড, পুড়লো ৫ গাড়ি

রাজশাহী প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

রাজশাহীতে একটি গ্যারেজে অগ্নিকাণ্ডে পাঁচটি গাড়ি পুড়ে গেছে। এ সময় আগুন ছড়িয়ে পড়ে পাশের বহুতল ভবনেও।

শুক্রবার (২৫ নভেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে নগরীর বরেন্দ্র কলেজ সংলগ্ন এ অগ্নিকাণ্ড ঘটে। এতে কোনো হতাহত ঘটেনি।

রাজশাহী ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ভোরে নগরীর বরেন্দ্র কলেজ সংলগ্ন একটি গ্যারেজে অগ্নিকাণ্ড ঘটনা ঘটে। পরে আগুন পার্শ্ববর্তী ১২ তলা ভবনে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো করা যায়নি।

rajs-(1).jpg

ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা বলেন, ধোঁয়ায় একজন অজ্ঞান হয়ে পড়লে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ফায়ার ফাইটাররা ভবনের ছাদে আশ্রয় নেওয়া অন্তত ১০ জনকে নিরাপদে উদ্ধার করেছে এবং ভবনে থাকা অন্যরা নিরাপদে বেরিয়ে আসতে সক্ষম হয়েছেন।

rajs-(1).jpg

রফিকুল ইসলাম বলেন, আগুনে কার কেয়ার সেন্টারে থাকা পাঁচটি গাড়ি, একটি নবনির্মিত কমিউনিটি সেন্টার এবং ভবনের তিনিটি তলা ক্ষতিগ্রস্ত হয়েছে। ভবনটির দেওয়ালে ফাটল তৈরি হয়েছে এবং ভবনটি ঝুঁকিপূর্ণ হয়েছে কিনা তা তদন্ত করতে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষকে বলা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com