বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

রাজশাহীতে একদিনে ১৬ চিকিৎসক-নার্স করোনায় আক্রান্ত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২১ জুন, ২০২০
  • ৬৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(রাজশাহী)প্রতিনিধি: ১৬ চিকিৎসক, নার্স ও চিকিৎসাকর্মীসহ রাজশাহীতে একদিনে ৪৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রোববার (২১ জুন) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) এবং রামেক হাসপাতালের ল্যাবে তাদের করোনা শনাক্ত হয়।

করোনা শনাক্ত হয়েছে রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক আবদুর রশিদ (৫৪) ও চিকিৎসক আব্দুল্লাহ আল কাফির (৪৭)। একই দিনে করোনা ধরা পড়েছে রামেক হাসপাতালের ১৪ জন নার্স ও ওয়ার্ডবয়ের।

রোববার নতুন করে করোনায় আক্রান্তদের ২৯ জন রাজশাহীর বাসিন্দা। এদের ২৭ জনই আছেন রাজশাহী নগরীতে। বাকি ১৪ জন নাটোরের এবং একজন পাবনার বাসিন্দা।

রামেক হাসপাতালের উপপরিচালক চিকিৎসক সাইফুল ফেরদৌস বলেন, ল্যাবে মোট ৯৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে অন্তত ১৪ জনই রামেক হাসপাতালে কর্মরত। তবে সংখ্যাটা একটু কমতেও পারে। আক্রান্তদের মধ্যে রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের দুই চিকিৎসক এবং একজন আইনজীবী রয়েছেন।

রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান ডা. সাবেরা গুলনাহার বলেন, আমাদের ল্যাবে দুই শিফটে ১৮৫টি নমুনার রিপোর্ট এসেছে। এর মধ্যে ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের চারজন রাজশাহী নগরীর বাসিন্দা। আর একজন করে গোদাগাড়ী ও পবা উপজেলার বাসিন্দা। এই ল্যাবে নাটোরের ১৪ এবং পাবনার একজনের করোনা শনাক্ত হয়েছে।

বাংলা৭১নিউজ/জেআই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com