সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই: আইজিপি ১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ ২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা রনি হত্যা : ৩৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নুর ইসলাম গ্রেপ্তার রূপালী সঞ্চয়-ঋণদান সমবায় সমিতির এমডি-ম্যানেজার গ্রেপ্তার মুক্তাকিম বিল্লাহ হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার সব পক্ষের সঙ্গে কথা বলে গণমাধ্যম সংস্কার কমিশন গঠন সেতু বিভাগের সচিব হলেন ফাহিমুল ইসলাম ইসরায়েলি ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে হিজবুল্লাহ

রাজবাড়ীতে স্বামী হত্যায় স্ত্রীর যাবজ্জীবন

রাজবাড়ী প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

রাজবাড়ীর বালিয়াকান্দিতে স্বামী হত্যায় স্ত্রী শাহিদা বেগমকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে জেলার সিনিয়র দায়রা জজ মোসাম্মৎ জাকিয়া পারভিন এ আদেশ দেন।
শাহিদা বেগম বালিয়াকান্দির বংকুর গ্রামের মৃত আশরাফ সানার স্ত্রী।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) উজির আলী শেখ জানান, আশরাফ সানা দ্বিতীয় স্ত্রী নিয়ে সাতক্ষীরার কলাবোয়া বসবাস করতেন। ২০১২ সালের ১ ডিসেম্বর রাজবাড়ীর বালিয়াকান্দির বংকুর গ্রামের প্রথম স্ত্রী শাহিদা বেগমের বাড়িতে এসে টাকা দাবি করেন। টাকা দিতে না পারলে বাড়ি বিক্রি করে দিবে বলে স্ত্রীকে মারধর করেন।

এ নিয়ে উভয়ে মধ্যে বাগবিতণ্ডা হয়। ৪ ডিসেম্বর সকালে আশনাফ সানা তার স্ত্রী শাহিদা বেগমকে লোহার রড দিয়ে মারতে যান। এ সময় শাহিদা বেগম ধস্তাধস্তি করে স্বামীর হাতের রড কেড়ে নিয়ে তার মাথায় বাড়ি মারেন। এতে ঘটনাস্থলে আশরাফ সানার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে মায়ের বিরুদ্ধে মামলা করে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com