বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ ১০ খাতে রাষ্ট্র সংস্কার প্রস্তাব জামায়াতের বাড্ডায় বাসচাপায় নারী নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ ১৪ বছরে সড়ক উন্নয়ন প্রকল্পে ৫১ হাজার কোটি টাকার দুর্নীতি হেফাজতে ইসলামের একপক্ষের কমিটি ঘোষণা, অন্যপক্ষের প্রত্যাখ্যান এম এ মান্নানের জামিন শুনানি নিয়ে হট্টগোল, এজলাস ছাড়লেন বিচারক শেখ হাসিনার সঙ্গে ফোনালাপ করা আ.লীগ নেতার নামে রাষ্ট্রদ্রোহ মামলা সাংবাদিকদের হয়রানি বন্ধের দাবিতে সিইউজের স্মারকলিপি টেস্ট ক্রিকেটে জো রুটের বিশ্বরেকর্ড

রাজধানীতে বেড়েই চলছে ডেঙ্গু রোগী

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ২৮ মে, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

রাজধানীতে দিন দিন বাড়ছে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ১৫জন আক্রান্ত হয়েছেন। তাঁরা সবাই ঢাকার বাসিন্দা। এর একদিন আগে গতকাল শুক্রবার ডেঙ্গুতে আক্রন্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ছয় জন। তার আগের দিন আক্রান্ত হন সাত জন। এর দুদিন আগে গত মঙ্গলবার নতুন রোগীর সংখ্যা ছিল ১২জন। আজ শনিবার নতুন ১৫ রোগী নিয়ে চলতি বছরে ডেঙ্গুতে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩১০ জনে। তবে, এখনো কারও মৃত্যু হয়নি।

আজ শনিবার স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুমের ইনচার্জ ডা. মো. জাহিদুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আক্রান্ত ১৫ জনই ঢাকার বাসিন্দা। বর্তমানে ঢাকার ৪৭টি সরকারি ও বেসরকারি হাসপাতালে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ভর্তি আছেন ৪২ জন। তবে, ঢাকার বাইরে কোনো রোগী ভর্তি নেই।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, এ বছর এখন পর্যন্ত ৩১০ জন আক্রান্ত হলেও সুস্থ হয়ে ঘরে ফিরেছেন ২৬৭ জন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com