বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিএনপির ত্রাণ তহবিলে ২ লাখ টাকা দিলেন খালেদা জিয়া নিবন্ধন প্রথা বাতিল, সংসদে আনুপাতিক প্রতিনিধিত্ব চায় জামায়াত তরুণদের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার আধুনিকায়নের আহ্বান আসিফ মাহমুদের রসায়নে নোবেল পেলেন তিন বিজ্ঞানী পিএসসির নতুন চেয়ারম্যান ড. মোবাশ্বের মোনেম সা‌বেক স্বরাষ্ট্রমন্ত্রীর স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে দুদ‌কের ৫ মামলা শেখ হাসিনা প্রসঙ্গে যা বললো মার্কিন পররাষ্ট্র দপ্তর হামাস-হিজবুল্লাহর ২৩০ লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে ইসরায়েল চিনি আমদানিতে কমলো ১৫ শতাংশ শুল্ক-কর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের জামিন মঞ্জুর হারুনসহ ৩ অতিরিক্ত আইজিপিকে বাধ্যতামূলক অবসর সরকারি চাকরির বয়স দুই বছর ৩৫, স্থায়ীভাবে ৩৩ করার দাবি বিএনপি ক্ষমতায় এলে প্রতিটি ঘটনারই বিচার হবে: ফখরুল মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ

রাউজানে দুই বিদেশি একে-২২-সহ ছয় অস্ত্র উদ্ধার, শীর্ষ সন্ত্রাসীসহ গ্রেপ্তার ৩

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

রাউজানে ডাকাতির প্রস্ততিকালে এক শীর্ষ সন্ত্রাসীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে যুক্তরাষ্ট্রে নির্মিত দুটি একে-২২-সহ ৬টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার মধ্যরাত থেকে আজ বুধবার ভোর পর্যন্ত রাউজান উপজেলার বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করে থানা পুলিশ।  

অভিযানের বিষয়ে বুধবার দুপুর সোয়া ১টার দিকে চট্টগ্রাম জেলা পুলিশ এস.এম শহীদুল ইসলাম সাংবাদিলদের প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য তুলে ধরেন।

তিনি জানান, রাউজান-রাংগুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম ও রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন ফোর্স নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময়  ডাকাতির প্রস্ততিকালে উপজেলার শীর্ষ সস্ত্রাসী নোয়াপাড়া পলোয়ান পাড়ার মৃত আবুল কাশেমের ছেলে কামরুল হাসান টিটুকে (৫৫) গ্রেপ্তার করা হয়।

এসময় আরো দুজন গ্রেপ্তার হন। তারা হলেন- নোয়াপাড়া রাজারপাড়া এলাকার মৃত গোলাম হোসেনের ছেলে নুরুল আবছার (৪৩) ও হাটহাজারী কুয়াইশ বাদামতল এলাকার কামাল উদ্দীন। পরে তাদের দেহ ও বসতঘরে তল্লাশি চালিয়ে দুটি একে-২২, একটি ইতালিতে নির্মিত পিস্তল, একটি থ্রি নট থ্রি রাইফেল, একটি একনলা বন্দুক, একটি এলজি বন্দুক, ৯৫টি বুলেট, আট রাউন্ড ৭.৬৫ এমএম বুলেট, ১০টি শটগানের কার্তুজ ও একটি হিরো হোন্ডা উদ্ধার করা হয়।  

এসপি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা বিভিন্ন তথ্য দিয়েছে। গ্রেপ্তারকৃত আসামিদের মধ্যে শীর্ষ সন্ত্রাসী টিটুর বিরুদ্ধে ৯৬ সালে নোয়াপাড়া পুলিশ ফাঁড়িতে হামলাসহ একাধিক মামলা রয়েছে। ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র উদ্ধারের ঘটনায় আসামিদের বিরুদ্ধে রাউজান থানায় দুটি মামলা রুজু করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে হাজতে প্রেরণের প্রক্রিয়া চলছে।  

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com