সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই: আইজিপি ১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ ২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা

রণবীরের বাহুডোরে আলিয়া: ব্যয়বহুল গাউনের মূল্য প্রায় ৩ লাখ

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৩৫ বার পড়া হয়েছে

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের পরনে হলুদ রঙের গাউন। অন্যদিকে তার বর রণবীর কাপুর পরেছেন সাদা রঙের শার্ট ও প্যান্ট। সোফায় বসে আছেন এই তারকা দম্পতি। আলিয়াকে জড়িয়ে ধরে তার চিবুকে ভালোবাসার চুম্বন এঁকে দিয়েছেন রণবীর।

ক্রিসমাস উপলক্ষে পার্টির আয়োজন করেছিলেন আলিয়া ভাট। এ পার্টিতে এমন সাজপোশাকে ক্যামেরাবন্দি হন আলিয়া-রণবীর। তারই বেশ কটি ছবি আলিয়া ভাট তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। আবেদনময়ী লুকে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন এই অভিনেত্রী।

সবকিছু ছাপিয়ে আলিয়ার পোশাকটি নেটিজেনদের নজর কেড়েছে। কারণ বিলাসবহুল এ পোশাকের মূল্য জানলে অনেকের চোখই ছানাবড় হবে।

বলিউড শাদি ডটকম জানিয়েছে, আলিয়া ভাটের পোশাকটি প্রস্তুত করেছে ফ্রান্সের হার্ভ লেজার ব্র্যান্ড। এ গাউনের মূল্য ২ হাজার ৬১৩ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ২ লাখ ৮৭ হাজার টাকার বেশি।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com