সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই: আইজিপি ১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ ২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় প্রাণ গেলো ভ্যানচালকের

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

রাজধানীর যাত্রাবাড়ীতে লাব্বাইক পরিবহনের একটি বাসের ধাক্কায় মো. জামাল ভুট্টো (৫০) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ীর মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের পাশে বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজিজুল হক সুমন বলেন, খবর পেয়ে যাত্রাবাড়ীর মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের পাশে বিদ্যুৎ অফিসের সামন থেকে ওই ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করি। পরে তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, এলাকার লোকজনের মুখে জানতে পারি নিহত ব্যক্তি ভ্যানচালক। ভ্যান চালিয়ে যাওয়ার সময় লাব্বাইক পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

এসআই আজিজুল জানান, জামাল ভুট্টোর বাড়ি নাটোরে সিংড়া উপজেলার বলিবাড়ী গ্রামে। তার বাবার নাম মো. মজিবুর রহমান। বর্তমানে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডে থাকতেন।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com