রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
লেবাননে অবস্থানরত বাংলাদেশিদের যে বার্তা দিলেন রাষ্ট্রদূত ময়মনসিংহে ফের ট্রেন অবরোধ করে বিক্ষোভ সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ ও কাউন্সিলর মানিক ৫ দিনের রিমান্ডে লেবাননে ইসরায়েলি হামলায় ২ লাখ মানুষ বাস্তুচ্যুত: জাতিসংঘ সুনামগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জেলের মৃত্যু ছাত্রলীগের বিরুদ্ধে মামলা ও গণতদন্ত কমিশন গঠন করা হবে : হাসনাত তিস্তার পানি বেড়ে নিম্নাঞ্চল প্লাবিত, পানিবন্দি ৩ হাজার মানুষ ভয়াবহ বন্যায় নেপালে নিহত শতাধিক মিয়ানমারে যাচ্ছেন ১২৩ বিজিপি-সেনা, ফিরছেন ৮৫ বাংলাদেশি সালমান-আনিসুল-নুর আরও এক হত্যা মামলায় গ্রেপ্তার কারাগারে মাহমুদুর রহমান শীর্ষ মাদক ব্যবসায়ী পিচ্চি রাজা গ্রেপ্তার খোকসায় মাইক্রোবাস চাপায় ৪ শিশু নিহত হাসান নাসরাল্লাহর মৃত্যুর খবর নিশ্চিত করেছে হিজবুল্লাহ দেশে ফিরলেন প্রধান উপদেষ্টা শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার

যশোরে ৫ লাখ ডলারসহ দুই হুন্ডি ব্যবসায়ী আটক

যশোর প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ১৪৪ বার পড়া হয়েছে

যশোরের শার্শা উপজেলার উলাশী থেকে পাঁচ লাখ ইউএস ডলারসহ দুই হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। দেশীয় মুদ্রায় উদ্ধারকৃত ডলারের মূল্য প্রায় সাড়ে ৪ কোটি টাকা। এ সময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে।

রোববার (২০ ডিসেম্বর) যশোরের ৪৯ বিজিবি ব্যাটালিয়ন হেডকোয়ার্টারে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়েছে।

আটককৃতরা হলেন: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার খাগুড়িয়া গ্রামের রশিদ বেপারির ছেলে হৃদয় মিয়া ও কুমিল্লার দাউদকান্দি উপজেলার তুলাতুলা গ্রামের মফিজুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম।

বিজিবির ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মো. সেলিম রেজা জানান, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, হুন্ডি ব্যবসায়ীদের একটি চালান ঢাকার উদ্দেশে যাচ্ছে। এরপর বিজিবির একটি টিম উলশী রাস্তায় অবস্থান নেয়। তারা ঢাকাগামী একটি প্রাইভেটকারের (ঢাকা মেট্রো গ-৩১-৭৮০৯) গতিরোধ করে। এরপর প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে দরজা ও গিয়ার বক্সে বিশেষ কায়দায় লুকানো ৫০ বান্ডিল ইউএস ডলার উদ্ধার করা হয়। প্রতিটি বান্ডিলে ১০ হাজার করে মোট ৫ লাখ ইউএস ডলার ছিল। এ সময় হৃদয় মিয়া ও আশরাফুল ইসলাম নামে দুজনকে আটক করা হয়।
 
তিনি আরও জানান, হুন্ডি ও স্বর্ণ চোরাচালানের সঙ্গে জড়িত বলে স্বীকার করেছে আটককৃতরা। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দিয়ে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এআরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com