সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

যশোরে হত্যা মামলায় ‘চরমপন্থী ক্যাডার’ গ্রেফতার, অস্ত্র উদ্ধার

যশোর প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

যশোরের অভয়নগরে রকিব হত্যায় জড়িত সন্দেহে ‘চরমপন্থী ক্যাডার’ সোলায়মান মোল্লা জুয়েলকে (২৮) গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

শনিবার বিকেলে ঢাকার সাভারের নিমেরটেক নামক স্থান থেকে তাকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী রবিবার ভোরে যশোরের অভয়নগর থেকে রকিব হত্যায় ব্যবহৃত অস্ত্রটি উদ্ধার করে পুলিশ। 

সোলায়মান মোল্লা জুয়েল খুলনার ফুলতলা উপজেলার জামিরা গ্রামের শাহজাহান মোল্লার ছেলে। তিনি নিষিদ্ধ চরমপন্থী সংগঠন নিউ কমিউনিস্ট পার্টির সক্রিয় সদস্য বলে জানিয়েছেন যশোর গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি রূপণ কুমার সরকার। 

গত বছর ১২ মে অভয়নগর উপজেলার দত্তগাতি গ্রামে রকিবুল ইসলাম নামে এক যুবককে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ মামলার তদন্তের দায়িত্ব পাওয়ার পর ডিবি পুলিশ ছয় আসামিকে গ্রেফতার করে। তবে অন্যতম আসামি জুয়েল, রাজু ও সাগর পলাতক ছিল।

ডিবি ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সাভার থেকে জুয়েলকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী রবিবার ভোরে অভয়নগরের দত্তগাতি গ্রামের পলাতক আসামি জিয়াউর রহমান জিয়ার বাড়ির গোয়ালঘর সংলগ্ন একটি কক্ষে বালির বস্তা থেকে একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com