বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের সুপারভাইজারী কমিটির ৮৩তম সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের অডিট বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ময়মনসিংহে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ২ ২ হাজার কোটি টাকার ৬ ক্রয় প্রস্তাব অনুমোদন একরামুল-গোলন্দাজসহ দুদকের জালে সাবেক ১০ এমপি শুল্ক গোয়েন্দার ডিজিসহ ৩১ কর্মকর্তা পদে রদবদল দুই শতাধিক কৃষককে ঋণ দিলো এবি ব্যাংক ‘কারাগার থেকে পালানো ৫০০ আসামি এখনও ধরা পড়েনি’ বাংলাদেশ পুলিশের সংস্কারে সহযোগিতা করবে ইতালি জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সীমান্ত খোকনের জানাজা অনুষ্ঠিত জাতিসংঘের মহাসচিবের ওপর নিষেধাজ্ঞা আরোপ ইসরায়েলের ব্রাহ্মণবাড়িয়ায় ১০ টাকা চাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ৩০ তেলের দাম এক লাফে বাড়ল ৪ শতাংশ ঘনঘন বিদেশ সফর: পাউবো’র শ্যামল কী ‘র’ এর এজেন্ট! মুখোমুখি লড়াইয়ে পিছু হঠতে বাধ্য হয়েছে ইসরায়েলি বাহিনী: হিজবুল্লাহ নজরুল ইসলাম মজুমদার সাত দিনের রিমান্ডে পোশাককর্মী রুবেল হত্যা: সালাম মুর্শেদী দুইদিনের রিমান্ডে অন্তর্বর্তী সরকারের মেয়াদ ২ বছর বা তারও কম চান ৫৩ শতাংশ ভোটার হাসপাতা‌লে ভ‌র্তি বি. চৌধুরী বাংলাদেশে কারখানা তৈরি করে মাছ রপ্তানি করতে চায় চীন

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৫

যশোর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ২০ বার পড়া হয়েছে

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ জুন) দুপুরে যশোর-খুলনা মহাসড়কের রূপাদিয়া ও খাজুরা-কালীগঞ্জ সড়কের যাদবপুরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিকআপচালক রাজীব তালুকদার (৩০) ও মোটরসাইকেলচালক আশরাফুল ইসলাম (৪০)। রাজীব বরিশালের বাবুগঞ্জের আব্দুল হাকিম তালুকদারের ছেলে ও আশরাফুল বাঘারপাড়া উপজেলার পুকুরিয়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে যশোরের রূপদিয়া শহীদ স্মৃতি কলেজের সামনে পিকআপ-লরি ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ হয়। এ ঘটনায় পিকআপ চালক রাজীব তালুকদার (৩০) ঘটনাস্থলে মারা যান। এসময় আহত হয়েছেন আরও চারজন। এরমধ্যে দুজনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হামিদ জানান, যশোর থেকে খুলনাগামী একটি পিকআপ (ঢাকা মেট্রো ন ১৫-২২৪৩) এবং খুলনা থেকে যশোরগামী কার্গো ট্রাকের (চট্ট-মেট্রো ট ১১-৯৫৫৮) মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় একটি লরিও (যশোর-ড ১১-০৬৩৬) এসে ধাক্কা দেয়। এতে পিকআপচালক ঘটনাস্থলে নিহত হন।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

দুপুরে যশোরের বাঘারপাড়ার যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দুই মোটরসাইকেল ও ইটভাটার মাটিবাহী ট্রলির সঙ্গে ত্রিমুখী সংঘর্ষে আশরাফুল ইসলাম (৪০) নামের একজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় তার স্ত্রী চম্পা খাতুনকে (৩০) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বলেন, ঘটনাটি শুনেছি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com