রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম ভারী বৃষ্টির পর মক্কায় আকস্মিক বন্যা বিএনপি নেতা হারিছ চৌধুরীর দেহাবশেষ তুলতে ম্যাজিস্ট্রেট নিয়োগ নেত্রকোনায় বন্যায় সড়কে ক্ষতি ২০০ কোটি টাকা রাষ্ট্রের কাঠামো ভেঙে পড়েছে : উপদেষ্টা সাখাওয়াত পরকীয়া প্রেমিককে বিয়ে, ৬ বছর পর ফিরে আসায় প্রথম স্বামীকে খুন! সাবের হোসেন চৌধুরীকে বিদেশিদের চাপে মুক্তি দিয়েছে সরকার : নুর প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন বাসাবাড়িতে গ্যাস সংযোগ দেওয়ার ব্যাপারে যা বললেন জ্বালানি উপদেষ্টা জড়িতদের বিচার দাবিতে তাঁতীবাজারে সড়ক অবরোধ বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরালো করার বার্তা যুক্তরাষ্ট্রের গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৯

ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১২ অক্টোবর, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

ময়মনসিংহে স্বপন ভদ্র (৫৫) নামে এক স্থানীয় সাংবাদিককে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে শম্ভুগঞ্জের মাঝিপাড়া এলাকায় হত্যাকাণ্ডটি হয়। ঘটনার পর  অভিযুক্ত সাগরকে গ্রেপ্তার করেছে পুলিশ। ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত স্বপন ভদ্র শম্ভুগঞ্জের মাঝিপাড়া এলাকায় বসবাস করতেন। তিনি তারাকান্দা উপজেলার কাকনি ইউনিয়নের জগেশ চন্দ্র ভদ্রের ছেলে। স্বপন ভদ্র তারাকান্দা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি। তিনি ময়মনসিংহ থেকে অনেক আগে প্রকাশিত একটি পত্রিকায় সাংবাদিকতা করতেন। 

ঘাতক সাগর মাঝিপাড়া এলাকার বাবুল মিয়ার ছেলে। তিনি মাদকাসক্ত বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্বপন ভদ্র জমি বেচাকেনার কাজ করতেন। আজ সকালে সাগরসহ তিনজন স্বপন ভদ্রকে মাঝিপাড়ার বাসা থেকে ডেকে বের করেন। এসময় সাগর স্বপন ভদ্রের হাতে কোপ দেন। স্বপন ভদ্র জীবন বাঁচাতে দৌঁড়ে পালানোর চেষ্টা করেন, কিন্তু তিনি পড়ে যান। পরে সাগর স্বপন ভদ্রের ঘাড়ে কোপ দেন।

স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা স্বপন ভদ্রকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক স্বপন ভদ্রকে মৃত ঘোষণা করেন।

কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ‘কী কারণে এই হত্যাকাণ্ড তা জানার চেষ্টা চলছে। ঘাতক সাগর মাদকাসক্ত ছিল। তাকে গ্রেপ্তার করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’ 

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com