বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুমিল্লা এরিয়া পরিদর্শন করলেন সেনাপ্রধান কৃষিকে কৃষকবান্ধব করতে হবে: উপদেষ্টা সাবেক অ্যাটর্নি জেনারেলসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা সরকারের উদ্দেশ্য ব্যবসা-বাণিজ্য সহজ করা : বাণিজ্য উপদেষ্টা মিরাজের রক্তমাখা শার্ট নিয়ে তথ্য উপদেষ্টার সঙ্গে বাবার সাক্ষাৎ একদিনের ব্যবধানে ফের বাড়লো সোনার দাম, ভরি ১৩৮৭০৮ টাকা সরকারি বরাদ্দ বিতরণে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে নাটোরে জোড়া খুনের মামলায় খালাস পেলেন বিএনপি নেতা দুলু আইনজীবীকে ৬ মাস গুম করে রাখার অভিযোগ ট্রাইব্যুনালে জাহাজ নির্মাণ শিল্পে বিশ্বব্যাংককে বিনিয়োগের আহ্বান গাজীপুরে কৃষকদল ও যুবদলের মধ্যে সংঘর্ষ আবারও ৪ দিনের রিমান্ডে আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডল জামালপুরে বিদ্যুৎস্পৃষ্টে অটোরিকশা চালকের মৃত্যু বেবিচক চেয়ারম্যানের সঙ্গে আরব আমিরাতের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিদ্যুৎকেন্দ্রের ১৭ কোটি টাকার ক্যাবল হাওয়া, আসামি এমডিসহ ৬ সম্পর্কের নতুন অধ্যায় সূচনার আহ্বান ইতালির প্রধানমন্ত্রীর নিউইয়র্কে ইউনূস-মোদি বৈঠক না হওয়ার কারণ জানালো নয়াদিল্লি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে ড. ইউনূসের ৩ প্রস্তাব ঢাকাসহ ১৬ অঞ্চলে ঝড়ের আভাস, নদীবন্দরে সতর্কতা সাবেক শিল্পমন্ত্রীর রিমান্ড আবেদন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ

ময়মনসিংহে ট্রেনে কাটা পড়ে মা-ছেলের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

ময়মনসিংহে ট্রেনে কাটা পড়ে মা-ছেলের মৃত্যু হয়েছে। রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে নগরীর সানকিপাড়া রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে।

ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, জামালপুর থেকে ছেড়ে আসা একটি লোকাল ট্রেন সানকিপাড়া এলাকায় পৌঁছালে এক নারী ও ছেলেকে নিয়ে লাইনে শুয়ে পড়ে। পরে কাটা পড়ে তারা ঘটনাস্থলে মারা যায়।

তিনি আরও জানান, মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। নিহতদের পরিচয় এখনো জানা যায়নি। পরে বিস্তারিত জানানো হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com