রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন সমাজকল্যাণ উপদেষ্টার প্রশ্ন সংস্কার ছাড়া নির্বাচন নিতে পারবেন শেখ হাসিনার সাবেক মুখ্য সচিবের ৭ দিনের রিমান্ড হেলেনা জাহাঙ্গীর-রাসেল মিয়ার বিরুদ্ধে মামলা শিল্পকলা একাডেমির সাবেক ডিজি লাকীসহ ২৪ জনের বিরুদ্ধে মামলা সামোয়া উপকূলে ডুবল নিউজিল্যান্ডের নৌবাহিনীর জাহাজ ২৩ দিনের জন্য বান্দরবান ভ্রমণে নিষেধাজ্ঞা রাজধানীতে ট্রাফিক আইন লঙ্ঘন, ৬২৭ মামলায় জরিমানা ২৬ লাখ দেশে ফিরলেন বিএনপি নেতা টুকু নেত্রকোনায় শতাধিক গ্রাম প্লাবিত, রেললাইনে উপচে যাচ্ছে পানি রাজশাহীর সাবেক এমপি আসাদুজ্জামান আসাদ গ্রেফতার এবার কলকাতার রাস্তায় দেখা মিলল ঢাকার আলোচিত কাউন্সিলর আসিফের ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু সাবেক মন্ত্রী এম এ মান্নানের জামিন ফের নামঞ্জুর ছাত্র-জনতার ওপর হামলাকারী যুবলীগ নেতা শাকিল অস্ত্রসহ গ্রেফতার সেনাবাহিনীতে সৎ-নীতিবান অফিসাররাই পদোন্নতির দাবিদার: প্রধান উপদেষ্টা ছাত্রলীগকে সন্ত্রাসী সংগঠন হিসেবে নিষিদ্ধ করতে ৭ দিনের আল্টিমেটাম

মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল চুরির সাথে জড়িত চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। কয়েকটি মোটরসাইকেল চুরির অভিযোগের পর নগরীর বিভিন্ন এলাকার সিসিটিভির ফুটেজ বিশ্লেষণের পর তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ। তাদের তথ্যের ভিত্তিতে চুরি হওয়া ছয়টি মোটরসাইকেল কক্সবাজারের বিভিন্ন এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- সাতকানিয়ার উত্তর ডেমশার নুরুল আলমের ছেলে আনোয়ার হোসেন (৩৫), পূর্ব ঘাটিয়াডাঙ্গার আব্দুল খালেকের ছেলে মোহাম্মদ সাজ্জাদ (২৭), কক্সবাজার জেলার রামুর মধ্যম মেরং লোয়া এলাকার মকবুল হোসেনের ছেলে জাহেদুল ইসলাম (২০) ও ঘোনারপাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে মো. ইউসুফ (২৪)।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার মোখলেসুর রহমান জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের পর চুরির বিস্তারিত পরিকল্পনা জানা গেছে। আনোয়ার ও সাজ্জাত সরাসরি চুরির সাথে জড়িত। একটি মোটরসাইকেল চুরি করতে তাদের দুই জন সদস্য স্পটে থাকে। এক জনের কাজ হচ্ছে মোটরসাইকেল মালিকের গতিবিধি লক্ষ্য করা, অন্য জন মোটরসাইকেলটি কিছু সময় পর্যবেক্ষণ করে।

এরপর মাত্র ৪৫ সেকেন্ড থেকে ১ মিনিটের সময়ের মধ্যে মাস্টার চাবি দিয়ে লক ভেঙে মোটরসাইকেল চালু করে সরাসরি কক্সবাজার জেলার রামু থানায় মো. ইউসুফের কাছে বিক্রি করতো। জাহেদুল তার সহযোগী ছিলো। গ্রেফতারের পর তাদের থেকে তথ্য নিয়ে ছয়টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com