শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গুলশানে দুইজনকে গলাকেটে হত্যা আজ মধ্যরাতে ইন্টারনেট সেবা ৪ ঘণ্টা বিঘ্নিত হতে পারে বেঁচে আছেন হিজবুল্লাহ প্রধান দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলে ফিরেছেন শান্তরা ইসির ৩৫ কর্মকর্তাকে বদলি-পদায়ন নেতানিয়াহু মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই খালি জাতিসংঘের অধিবেশন কক্ষ জাতিসংঘে ড. ইউনূসের ভাষণ, যা বললেন ডুজারিক ভারত নিয়ে আলাদা করে কিছু বলতে চাই না: জামায়াত আমির ‘পানি বেড়ে তলিয়ে গেছে রাস্তাঘাট, অনেক কষ্টে আছি’ সাইবার মামলায় গ্রেফতার না করতে বলা হয়েছে: নাহিদ জান্তা সরকারের সংলাপের প্রস্তাব প্রত্যাখ্যান বিদ্রোহীদের বাসায় গ্যাস লিকেজ থেকে আগুন, শিশুসহ বাবা-মা দগ্ধ কী কারণে অভিনেত্রী উর্মিলার ৮ বছরের সংসার ভাঙছে? সাতক্ষীরায় ৭০ গ্রাম প্লাবিত, পানিবন্দি ৩০ হাজার পরিবার রাজবাড়ীতে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, সেনাবাহিনীর হাতে আটক ৩ সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও দুই আসামি গ্রেপ্তার বৈরুতে আবাসিক ভবনে ইসরায়েলের দফায় দফায় হামলা সাবেক প্রতিমন্ত্রী দারাসহ ৬০ জনের বিরুদ্ধে মামলা আন্তর্জাতিক তথ্য জানার অধিকার দিবস আজ সুশাসন প্রতিষ্ঠায় জনগণের তথ্যের অধিকার নিশ্চিতকরণের বিকল্প নেই

মোংলায় জীববৈচিত্র্য রক্ষার দাবিতে মানববন্ধন

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ৫ জুন, ২০২১
  • ৪৯ বার পড়া হয়েছে

বিশ্ব পরিবেশ দিবসে মোংলায় জীববৈচিত্র্য রক্ষার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ জুন) সুন্দরবন উপকূলের তেলিখালী পশুর নদীর পাড়ে বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা), ওয়াটারকিপার্স বাংলাদেশ ও পশুর রিভার ওয়াটারকিপার এ কর্মসূচি পালন করে।

বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) মোংলার আহ্বায়ক সাংবাদিক মো. নূর আলম শেখের সভাপতিত্বে গীতিকার মোল্লা আল মামুন ও হালদার, চিলা কৃষিজমি রক্ষা আন্দোলনের নেতা মো. আলম গাজী, বিজন কুমার বৈদ্য, জাকির মোসাল্লী, হেম রায়, আলাউদ্দিন শেখ, গৌর রায়, ইশারাত ফকির, পশুর রিভার ওয়াটারকিপারের ভলান্টিয়ার শেখ রাসেল প্রমুখ বক্তব্য রাখেন।

jagonews24

মানববন্ধনে বক্তারা কৃষিজমি নষ্ট করে পরিবেশবিরোধী উন্নয়ন কর্মকাণ্ড বন্ধ করে জলবায়ু ঝুঁকি থেকে সুন্দরবনসহ উপকূলের জীববৈচিত্র্য রক্ষার দাবি জানান।

বাংলা৭১নিউজ/জিকে

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com