বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এনআইডির তথ্য ফাঁস: জয়-পলকসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা ১০০ বছরের সবচেয়ে বিধ্বংসী ঘূর্ণিঝড় হতে পারে ‘মিল্টন’: বাইডেন রেনু হত্যা মামলার রায় আজ রসায়নে নোবেলজয়ীর নাম ঘোষণা বিকেলে গুজব নিয়ে ফেসবুক স্ট্যাটাসে যা বললেন উপদেষ্টা আসিফ সুনামগঞ্জের সাবেক এমপি মহিবুর রহমান গ্রেপ্তার গাজায় ইসরায়েলি হামলায় শিশুসহ আরও ২৫ ফিলিস্তিনি নিহত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার শুভেচ্ছা ক্ষতিগ্রস্ত সংখ্যালঘুরা ক্ষতিপূরণ পাবেন : উপদেষ্টা নাহিদ জাহাজে কম খরচে হাজিদের হজে পাঠানোর প্রক্রিয়া চলছে: ধর্ম উপদেষ্টা শপথ নিলেন হাইকোর্টের ২৩ বিচারপতি শারদীয় দুর্গোৎসব শুরু আজ মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয়

মেয়ের অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ কেট উইন্সলেট

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ২৮ বার পড়া হয়েছে

অভিনয় দিয়ে বিশ্ব জয় করেছেন তিনি। টাইটানিকের ‘রোজ’ হয়ে হৃদয়ে জায়গা করে নিয়েছেন কোটি ভক্তের। গ্লোবাল তারকাদের মধ্যে সবচেয়ে প্রভাবশালী অভিনেত্রী হিসেবে নিজেকে নিয়ে গেছেন উচ্চতার শিখরে। তিনি হলিউডের মেগাস্টার কেট উইন্সলেট।

তার মেয়ে তার মতোই জাদরেল অভিনেত্রী হবে, এটা বলাই বাহুল্য! তবে নিজের মেয়ের প্রশংসা যখন তিনি নিজেই করেন, তখন মেনে নিতেই হয় কেট কন্যা মিয়া থ্রেপলটন মায়ের মতোই অনন্য উচ্চতায় নিয়ে যেতে পারবেন নিজেকে।

সম্প্রতি বিবিসি সানডে’তে লরা কুয়েনসবার্গের সাথে কথোপকথনের সময় কন্যা মিয়া থ্রেপলটনের প্রশংসা করলেন অস্কার বিজয়ী কেট উইন্সলেট। জানালেন, তিনি নিজেও মিয়া থ্রেপলটনের অভিনয়ের একজন ভক্ত। মেয়ের অভিনয় সম্পর্কে কথা বলতে গিয়ে কেট বলেন, “সে নিজের কাজে দারুণ করছে। আসলে আমি খুব বিস্মিত হয়েছিলাম যে আমার সাহায্যের আদৌ প্রয়োজন পড়েনি তার। কখনো কখনো আমি তাকে ছোটখাটো প্রযুক্তিগত কৌশল শিখিয়ে দেওয়ার চেষ্টা করি। যেমন একটি চোখের লাইন পরিবর্তন করার মতো ছোটখাটো বিষয়, যা মুলত কেউ শেখায় না। সে এই বিষয়গুলো খুব সুন্দরভাবে গ্রহণ করেছিল এবং প্রশংসা করেছিল মিয়া। কিন্তু যখন অভিনয়ের কথা আসে, সে বলে নিজের কাজে সে ভালো করছে এবং নিজে থেকে সবকিছু করার চেষ্টা করছে। কারণ তাকে একাই সবকিছু চালিয়ে যেতে হবে। যখন আমি তাকে কোনো বিষয়ে সাহায্য করতে চাইতাম, সে বলতো “না না, আমি ঠিক আছি। সব ঠিক চলছে। ” 

kalerkantho‘আই অ্যাম রুথ’-এ মেয়ের সঙ্গে কেট

সম্প্রতি মিয়া থ্রেপলটন অভিনীত নতুন ড্রামা ‘আই অ্যাম রুথ’-এ মেয়ের সঙ্গে একসাথে কাজ করছেন কেট। এতে রুথের চরিত্রে অভিনয় করেছেন উইন্সলেট, যিনি একজন উদ্বিগ্ন মা। যিনি তার মেয়ে ফ্রেয়াকে সামাজিক যোগাযোগ মাধ্যমের চাপ এবং মানসিক স্বাস্থ্যের উদ্বেগ থেকে রক্ষা করার চেষ্টা করেন। ড্রামাটি পরিচালনা করেছেন চলচ্চিত্র নির্মাতা ডমিনিক স্যাভেজ। উইন্সলেট এবং স্যাভেজ উভয়েই লিখেছেন এটি।  

মেয়ের সঙ্গে কাজ করার প্রসঙ্গে কেট বলেন, “আমরা একে অপরকে বেশ ভালো করে জানি। তাই আমাদের পারফরম্যান্সের জায়গাটা বেশ উজ্জ্বল ছিল। নিশ্চিতভাবে বলতে পারি যে আমরা দুজনেই বেশ ভালো করেছি। ”

কেট উইন্সলেট ও প্রাক্তন স্বামী জিম থ্রেপলটন দম্পতির মেয়ে মিয়া থ্রেপলটন। ২২ বছর বয়সী মিয়া ইতিমধ্যেই অভিনয়ে বেশ সুনাম কুড়িয়েছে। ২০২০ সালে ‘শ্যাডোস’ এর মাধ্যমে সকলের মন জয় করেন অভিনেত্রী। সামনে বেশ কিছু প্রজেক্ট রয়েছে তার হাতে।

সূত্র : পিপল ডটকম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com